kalerkantho


রিয়ালে রোনালদোর শেষ মৌসুম এটাই!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জানুয়ারি, ২০১৮ ০৯:৪৯



রিয়ালে রোনালদোর শেষ মৌসুম এটাই!

রোনালদোর জায়গায় যোগ্য উত্তরাধিকারী পেয়ে গেছে রিয়াল মাদ্রিদ। আর সে হল নেইমার। এর এই খবরটিই দিয়ে স্পোর্টস, মার্কা, ডন ব্যালনসহ বিভিন্ন স্পানিশ সংবাদ মাধ্যম। তবে সেজন্য বিশ্বকাপ পর্যন্ত অপেক্ষা করবে রিয়াল মাদ্রিদ।  বিশ্বকাপের পরেই পিএসজির কাছে আনুষ্ঠানিক ভাবে নেইমারের জন্য প্রস্তাব পাঠাবে রিয়াল মাদ্রিদ। সেই সাথে প্রস্তাবে টাকার সাথে থাকবে ক্রিশ্চিয়ানো রোনালদোর নাম।


আরো পড়ুন: নেইমার রিয়ালে আসলেই বেঁকে বসতে পারেন রোনালদো


বর্তমানে লা লিগায় ৪ নম্বরে আছে রিয়াল মাদ্রিদ। সেটাও বার্সা থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে। তার চেয়ে বড় কথা হল তাদের অবস্থান তালিকার চার নম্বরে যেটা রিয়াল মাদ্রিদের নামের সাথেই একেবারেই বেমানান। এই সময়ে বেশ গোল খরায় ভুগছে রিয়াল মাদ্রিদ তারকারা। প্রতিটি ম্যাচেই প্রচুর সুযোগ তৈরি করলেও গোল পোস্টের ভেতরে যেন বল যেতেই চায়না তাদের। এদিকে রিয়াল মাদ্রিদের বর্তমান অবস্থা নিয়ে চাপে আছে কোচ জিনেদিন জিদান। তাই তিনিও হয়তো কোন না কোন উপায় খুজবেন এই থেকে পরিত্রানের।


আরো পড়ুন: আরও ২-৩ বছর রিয়ালে থাকবেন রোনালদো


নেইমার বার্সালোনাতে যাওয়ার আগেই রিয়াল মাদ্রিদ তার প্রতি আগ্রহী ছিল। সময়ের সাথে সাথে সেই আগ্রহের পরিমান অনেক বেড়েছে। এখন এতটাই বেড়েছে যে রোনালদোকে পর্যন্ত দিয়ে দিতে রাজি নেইমারকে পাওয়ার জন্য স্পানিশ দৈনিক এএস জানিয়েছে, আগামী গ্রীষ্মেই পিএসজির কাছে অফার পাঠাবে রিয়ালা মাদ্রিদ।  বিশ্বকাপের পরই হয়তো দেখা যাবে রিয়ালের জার্সি গায়ে মাঠে নামবে নেইমার এবং পিএ্সজির জার্সিতে মাঠে নামবে রোনালদো।

 


মন্তব্য