kalerkantho


কেন দলে নেই নেইমার? ইনজুরি নাকি অন্য কিছু?

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জানুয়ারি, ২০১৮ ১৫:২২



কেন দলে নেই নেইমার? ইনজুরি নাকি অন্য কিছু?

ছবি: এএফপি

পিএসজির জার্সিতে টানা অসাধারণ পারফর্মেন্স করে চলেছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। ফরাসি লিগ কাপে আগের ম্যাচেই গোল করে দলকে জিতিয়েছেন। কিন্তু আজ রবিবার লিগ ওয়ানের ম্যাচে নাকি দলেই থাকছেন না নেইমার। শুধু তাই নয়, দলের সঙ্গে প্রতিপক্ষের মাঠেও যাবেন না তিনি। কিন্তু কেন?

আরও পড়ুন: কোহলিকেই দল থেকে বাদ দিতে বললেন শেবাগ!

আন্তর্জাতিক মিডিয়া জোর গুঞ্জন শুরু হয়েছে, নেইমার নাকি ইনজুরিতে পড়েছেন। ব্রাজিল সুপারস্টার নাকি পাঁজরের আঘাতে ভুগছেন। কিন্তু সাংবাদিক সম্মেলনে পিএসজি কোচ উনাই এমেরি বিষয়টা একেবারেই চেপে গেলেন। তার কথায় মনে হল না নেইমারের কোনো ইনজুরি আছে।

এমেরি বলেছেন, 'আমরা পূর্ণ শক্তির স্কোয়াড নিয়েই নঁতের বিপক্ষে খেলতে যাচ্ছি। এডিনসন কাভানি ও জাভিয়ের পাস্তোরে স্কোয়াডে যোগ দিচ্ছেন।'

আরও পড়ুন: জিম্বাবুয়েও সহজ প্রতিপক্ষ নয়: মাশরাফি

'পূর্ণ শক্তি' বিষয়টি ব্যাখ্যা করতে গিয়ে এমেরি আরও বলেন, 'ম্যাচের আগে আমাদের অনুশীলনের জন্য দুটি সেশন বাকি আছে। আশা কবি সবাই সুস্থ হয়ে ফিরে আসবে। শুধু থিয়েগো মোত্তাই ইনজুরি কাটাতে ব্যক্তিগতভাবে অনুশীলন করছেন।'

আরও পড়ুন: এই ছিল জিদানের কপালে!

এর চেয়ে বেশি কিছু তার মুখ থেকে বের করা সম্ভব হয়নি। শনিবার দল নিশ্চিত হওয়ার পর পাস্তোরের পাশাপাশি নেইমারের নাম দেখা যায়নি সেই তালিকায়। লিগ ওয়ানে এ পর্যন্ত ১৪ ম্যাচে ১১ গোল করেছেন নেইমার। আর সব প্রতিযোগিতায় চলতি মৌসুমে তার গোল সংখ্যা ২০।



মন্তব্য