kalerkantho


সাকিবকে কিনতে মরিয়া দিল্লি ডেয়ারডেভিলস

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ২০:০৩



সাকিবকে কিনতে মরিয়া দিল্লি ডেয়ারডেভিলস

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে এবার আর ধরে রাখেনি কলকাতা নাইট রাইডার্স। কলকাতার 'ঘরের ছেলে' বনে যাওয়া সাকিব বলতে গেলে আইপিএলের নতুন নিয়মের কোপে পড়েছেন। কিন্তু ২০১৪ সালের মত তাকে নিলাম থেকেও কিনতে পারে কলকাতা। যদি তাই হয় তবে নাইটদের শক্ত প্রতিদ্বন্দ্বী হতে যাচ্ছে দিল্লি ডেয়ারডেভিলস।

আরও পড়ুন: আইপিএলের নিলামে উঠলেন যেসব বিশ্ব তারকারা

বাংলাদেশের আটজনসহ সর্বমোট ১১২২ জন ক্রিকেটারকে নিয়ে বেঙ্গালুরুতে আগামী ২৭ ও ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে আইপিএলের একাদশ আসরের নিলাম। ওই নিলামের মাধ্যমে কোন কোন ক্রিকেটারদের দলে নেবে ইতোমধ্যে সেই হিসাব ইতিমধ্যে কষে ফেলেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। নিলাম থেকে বাংলাদেশ ক্রিকেটের 'পোস্টার বয়'কে কিনে নিতে চায় দিল্লি ডেয়ারডেভিলস। এমন খবর জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটির এক মুখপাত্র। 

জানা গেছে, সাকিব ছাড়াও কলকাতা নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীরকে দলে নিতে আগ্রহী দিল্লি। দীর্ঘদিনের অধিনায়ককেও তো ছেড়ে দিয়েছে কলকাতা। শুধু এ দুজনই নয়; নতুন নিয়মের কোপে আসন্ন আসরের জন্য দলের বেশির ভাগ ক্রিকেটারদের নিলামের জন্য ছেড়ে দিয়ে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দলগুলো।

আরও পড়ুন: ত্রিদেশীয় সিরিজেই সেঞ্চুরির আক্ষেপ ঘুচাতে চান সাব্বির

বাংলাদেশ থেকে আসন্ন আইপিএলের নিলামে নাম রয়েছে ৮ জন ক্রিকেটারের। তারা হলেন- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদ উল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, সাব্বির রহমান ও আবুল হাসান রাজু।

সূত্র: বাসস


মন্তব্য