kalerkantho


এয়ার হোস্টেসের 'খাবার চুরি' ধরলেন হরভজন!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ১৬:৪৪



এয়ার হোস্টেসের 'খাবার চুরি' ধরলেন হরভজন!

বেচারী এয়ার হোস্টেস! উড়ানের মাঝপথেই হয়ত ক্ষুধা লেগে গিয়েছিল। ভাবলেন যাত্রীদের খাবার থেকে একটু খেয়ে নেওয়া যাক। কেউ তো আর টের পাবে না। কিন্তু এমন একজন মানুষ এই ঘটনা দেখলেন এবং ভিডিও করলেন তাতে বেচারীর অবস্থা করুণ। অন্যদিক হরভজনের সেই ভিডিওটাও অনেকে বিশ্বাসযোগ্য বলে মনে করছেন না! আসল ঘটনাটা কী?

সোশ্যাল সাইটে সবসময়ই সক্রিয় ভারতের এই সাবেক তারুক স্পিনার। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে হরভজন একটি ভিডিও পোস্ট করেন। যেই ভিডিওতে দেখা যাচ্ছে, খাবারের প্যাকেট সিল করার সময় বিমানে এয়ার হোস্টেসরা চুরি করে যাত্রীদের খাবার খেয়ে নিচ্ছেন!

মাত্র ১০ সেকেন্ডের ভিডিওটি বেশিরভাগ মানুষ মজা হিসেবেই নিয়েছেন। হরভজন মজা করেই সেই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, 'বিমানে যাতায়াত করার সময়ে, আপনার প্লেটে যদি চিকেনের পরিমাণ কম থাকে, নিশ্চয়ই ভাববেন না যে বিমান সংস্থা বাজেট কমানোর ধান্দায় আছে। এর পেছনে অন্য কারণও থাকতে পারে।'

তবে টুইটে হরভজন সেই বিমান সংস্থার নাম কিংবা সংশ্লিষ্ট এয়ার হোস্টেসের পরিচয় প্রকাশ করেননি। অনেকেই এই ভিডিওটির বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কারণ বিমানে সাধারণত আগে থেকেই নির্দিষ্ট ক্যাটারিং সংস্থা খাবারের পাত্র সিল করে দেয়। সেই সিল করা পাত্রই যাত্রীদের পরিবেশন করা হয়। সেখানে এয়ার হোস্টেসরা কোনোভাবেই চুরি কর খাওয়ার সুযোগ পান না। তাহলে সর্ষেতেই কি ভুত?


মন্তব্য