kalerkantho


লঙ্কান টেস্ট দলেও পরিবর্তন আনলেন হাথুরুসিংহে

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ১৬:২০



লঙ্কান টেস্ট দলেও পরিবর্তন আনলেন হাথুরুসিংহে

নিজ দেশের জাতীয় দলের দায়িত্ব নিয়ে সবকিছু যেন নতুন করে গড়ছেন চন্দিকা হাথুরুসিংহে। ওয়ানডে অধিনায়ক থিসারা পেরেরাকে সরিয়ে অ্যাঞ্জেলো ম্যাথুজের কাঁধে দায়িত্ব তুলে দিলেন। এবার বাংলাদেশ সফরের টেস্ট দলেও আসল পরিবর্তন। অধিনায়ক হিসেবে দিনেশ চান্দিমাল থেকে গেলেও তার ডেপুটি হিসেবে নিয়োগ পেলেন তারকা পেসার সুরঙ্গা লাকমল।

১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা ত্রিদেশীয় সিরিজ উপলক্ষে আজ শনিবার সকালে বাংলাদেশে এসে পৌঁছেছে লঙ্কান ওয়ানডে দল। এই সিরিজ শেষে ৩১ জানুয়ারি শুরু হবে দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ। সেই সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। ভারতের সফরের দল থেকে বিশ্ব ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রম, দাসুন শানাকা ও লাহিরু থিরিমান্নে বাদ পড়েছেন। সুযোগ পেয়েছেন দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দুশমন্ত চামিরা, আকিলা ধনঞ্জয় এবং লাহিরু কুমারা।

শ্রীলঙ্কা দল: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, ধনঞ্জয় ডি সিলভা, নিরোশান ডিকাভিলা (উইকেটকিপার), রোশেন সিলভা, রঙ্গনা হেরাথ, সুরঙ্গা লাকমাল, দিলরুয়ান পেরেরা, দুশমন্ত চামিরা, লাকশান সান্দাকান, আকিলা ধনঞ্জয়, লাহিরু গামাগে ও লাহিরু কুমারা।


মন্তব্য