kalerkantho


কোথায় কীভাবে পাবেন ত্রিদেশীয় সিরিজের টিকিট?

কালের কণ্ঠ অনলাইন   

৯ জানুয়ারি, ২০১৮ ১৫:৪৭



কোথায় কীভাবে পাবেন ত্রিদেশীয় সিরিজের টিকিট?

বাংলাদেশের খেলা মানেই টিকিটের জন্য যুদ্ধ শুরু হওয়া। মাত্র ২৫ হাজার ধারণক্ষমতা সম্পন্ন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের টিকিটের একটি বড় অংশ চলে যায় সৌজন্য হিসেবে। আর হাজারো সাধারণ দর্শক পুলিশের মার খেয়ে, ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে টিকিটের জন্য হাহাকার করে। এবার আসন্ন ত্রিদেশীয় সিরিজের মোট টিকিটের ১৫ থেকে ১৬ হাজার টিকিট সাধরণ মানুষ পাবে।

বিশ্বের প্রায় সব স্টেডিয়ামেই সৌজন্য টিকিটের ধারাটা চালু আছে। খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট, আম্পায়ার, বোর্ড পরিচালক, কর্মকর্তা, কর্মচারী থেকে শুরু করে পৃষ্ঠপোষক, ক্লাব, আঞ্চলিক সংস্থা, বিভিন্ন ক্রীড়া সংগঠনের জন্য টিকিট বরাদ্দ থাকে। তবে বাংলাদেশের মানুষের তো সবকিছুতেই বাড়াবাড়ি; টিকিটও এর ব্যতিক্রম নয়।

শের-ই-বাংলায় ম্যাচ হওয়া মানে টিকিটের জন্য ভোরবেলা থেকে স্টেডিয়াম পাড়ায় লাইন দেওয়া নতুন কিছু নয়। পুলিশের সঙ্গে মারামারিও নতুন কিছু নয়। তবে অনলাইনেও এই সিরিজের টিকিট পাওয়া যাবে। মোট টিকিটের ৩০-৪০ শতাংশের মতো ছাড়া হবে অনলাইনে। www.shohoz.com এ লগ-ইন করে সহজেই টিকিট পেতে পারেন দর্শকরা। বাকি টিকিট পাওয়া যাবে বিসিবির নির্ধারিত বুথে।

বিসিবি সূত্রে জানা গেছে, ১৫ জানুয়ারি থেকে শুরু হওয়া সিরিজ উপলক্ষে ১৩ জানুয়ারি থেকে টিকিট ছাড়া হবে। এবারও ভিন্ন ভিন্ন দাম নির্ধারণ করা হয়েছে টিকিটের। আন্তর্জাতিক লাউঞ্জের টিকিটের দাম ২০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০, ভিআইপি স্ট্যান্ড ৫০০, শহীদ মোশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, উত্তর-দক্ষিণ গ্যালারি ১৫০ টাকা, পূর্ব গ্যালারি ১০০ টাকা। 



মন্তব্য