kalerkantho


হাসপাতালে ভর্তি রবীন্দ্র জাদেজা

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ১৯:৪৩



হাসপাতালে ভর্তি রবীন্দ্র জাদেজা

গোড়ালির চোট সারিয়ে শিখর ধাওয়ানের ম্যাচ ফিট হয়ে ওঠার ভালো খবরের পাশাপাশি একটি খারাপ সংবাদও এল দক্ষিণ আফ্রিকা সফররত ভারত শিবিরে। ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছেন দলটির সেরা অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। শুধু এটুকুই নয়, রীতিমত হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

ভারতীয় টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে ধাওয়ানের সুস্থতা ও জাদেজার আসুস্থতার কথা নিশ্চিত করা হয়েছে। গত দুদিন ধরেই জ্বরে ভুগছিলেন জাদেজা। বিসিসিআইয়ের মেডিকেল টিম ২৪ ঘণ্টা তার শারীরিক অবস্থার উপর নজর রাখেলও স্থানীয় মেডিকেল দলের সঙ্গে আলোচনার পর জাদেজাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।

বিসিসিআই আশা করছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যেই জাদেজা সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। ম্যাচের দিন সকালে কতটা সুস্থ থাকবেন, তার উপর নির্ভর করবে তার প্রথম টেস্টের একাদশে থাকা-না থাকা।

শিখর ধাওয়ান অবশ্য ইতিমধ্যেই গোড়ালির চোট থেকে সেরে উঠেছেন। প্রথম টেস্টের জন্যও পুরপুরি তৈরী তিনি। মনে করা হচ্ছিল কেপটাউনে মুরালি বিজয়ের ওপেনিং পার্টনার হতে যাচ্ছেন লোকেশ রাহুল। কিন্তু ধাওয়ান সুস্থ হয়ে ওঠায় হিসাব আবার উল্টে গেল। হয়ত ৫ জানুয়ারি ধাওয়ানকে ব্যাট হাতে ভারতের ইনিংস শুরু করতে দেখা যেতে পারে।


মন্তব্য