kalerkantho


ওয়াটফোর্ডের বিপক্ষে ঘরের মাঠে ম্যানসিটির জয়

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ১১:৩৮



ওয়াটফোর্ডের বিপক্ষে ঘরের মাঠে ম্যানসিটির জয়

ওয়াটফোর্ডের বিপক্ষে ঘরের মাঠে ৩-১ গোলো জিতেছে ম্যানচেস্টার সিটি। নতুন বছরের শুরুটা দারুণ হয়েছে তাদের। ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টার্লিং মৌসুমের দ্রুততম গোল করে জয়ের রাস্তা খুলে দেন। ম্যাচ শুরু হতে না হতেই গোল করে বসেন স্টার্লিং। ম্যানসিটির জার্মান উইঙ্গার লেরয় সানের ক্রস থকে তিনি যখন গোলটি করেন তখন ঘড়ির কাটা মাত্র ৩৯ সেকেন্ড পেরিয়েছে।


আরো পড়ুন : রোনালদোর হ্যাটট্রিক, ম্যানসিটির জয়


এরপর ত্রয়োদশ মিনিটে আবার গোল পায় ম্যানসিটি। দুই বেলজিয়ানের স্পর্শের এই গোলটি ছিল আত্মঘাতী। প্রথমে সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন তার সতীর্থ আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে উদ্দেশ্য করে ক্রস বাড়ান। ওয়াটফোর্ডের বেলজিয়ান ডিফেন্ডার ক্রিস্টিয়ান কাবাসেলে তা আটকাতে গিয়ে নিজেদের জালেই জড়ান।


আরো পড়ুন : ম্যানসিটির জয় পিএসজির হার


একের পর এক আক্রমণ করেও প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি সিটির খেলোয়াড়রা। দ্বিতীয়ার্ধে ৬৩ মিনিটে গোল করেন আগুয়েরো। ডি ব্রুইনের ক্রস ওয়াটফোর্ড গোলকিপার গোমেস ঠেকালে তা আসে আগুয়েরোর পায়ে। ফিরতি বল থেকে গোল করতে ভুল হয়নি তার।

ম্যাচের ৮২ মিনিটে গোল করেন ওয়াটফোর্ডের ইংলিশ ফরোয়ার্ড আন্দ্রে গ্রে। শেষপর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি। এই জয়ে ২২ ম্যাচে ৬২ পয়েন্ট হলো ম্যানসিটির। ইপিএল পয়েন্ট তালিকায় প্রথমেই আছে তারা।

 



মন্তব্য