kalerkantho


ছবি পোস্ট করে নায়িকার ট্রলিংয়ের শিকার যুবরাজ!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৭ ১৯:১৮



ছবি পোস্ট করে নায়িকার ট্রলিংয়ের শিকার যুবরাজ!

আপাতত ভারতের জাতীয় দল থেক বাইরে আছেন তিনি। আর কখনো ফেরা হবে কিনা তা নিয়ে বিস্তর সন্দেহ আছে। চলতি সপ্তাহের মঙ্গলবার জন্মদিন ছিল ভারতের হার্ডহিটার যুবরাজ সিংয়ের। দলে ফেরার স্বপ্নে শরীরটাকে ঠিকঠাক করে নিচ্ছেন। এর মাঝেই জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে ট্রল করে বসলেন যুবরাজ সিংকে।

জন্মদিনের আগেই যুবরাজ সিং নিজের সোশ্যাল মিডিয়ায় একটি খালি গায়ের মজাদার ছবি পোস্ট করেছিলেন। ছবির ক্যাপশনে মজা করে তিনি লিখেছিলেন, 'জন্মদিনে সিক্স প্যাক পাওয়ার চেষ্টা করছি। আশা করছি, সেটা ঠিক পেয়ে যাব। তোমরা কী বল?'। 

নিজের পোস্টে যুবরাজ এই ছবি ট্যাগ করেন হরভজন সিং, জহির খান এবং রোহিত শর্মাকে। ছবি পোস্ট করার পরেই তারকা ক্রিকেটারকে সমর্থকরা শুভেচ্ছায় ভাসিয়ে দেন ভক্ত এবং সতীর্থরা। তবে ব্যতিক্রম সাগরিকা ঘাটগে। জাহির খানের সঙ্গে গত নভেম্বর মাসেই বিয়ে হয়েছে সাগরিকার।

তবে স্বামীর ঘনিষ্ঠ বন্ধু বলে যুবরাজকে ছাড় দেননি 'চাক দে ইন্ডিয়া' তারকা সাগরিকা। সেই সঙ্গে ট্রল করেন জাহির খানকেও। একটি মাত্র কমেন্টে। সাগরিকা লেখেন, 'জ্যাকের (জাহিরের) মাত্র একটা প্যাক তৈরি। আগামীকালের জন্য তুমি সেটা ধার নিতে পার।'

৩৬ বছরে পা দেওয়া যুবরাজকে অবশ্য তার ভক্তরা হতাশ করেননি। অনেকেই তাকে উৎসাহ দিতে লেখেন, যে ক্যান্সারকে হারিয়ে বাইশ গজে প্রত্যাবর্তন করতে পারে, তার কাছে সিক্স প্যাক তৈরি করা কোনো ব্যাপারই না। ভক্তদের অফুরন্ত ভালবাসায় যুবরাজ আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারবেন কিনা সেটা সময়ই বলে দেবে।


মন্তব্য