kalerkantho


কোহলি-আনুশকা দম্পতির অনেকগুলো বাচ্চা চান ডি ভিলিয়ার্স!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৭ ১৭:৩৯



কোহলি-আনুশকা দম্পতির অনেকগুলো বাচ্চা চান ডি ভিলিয়ার্স!

ছবি: টুইটার

কঠোর গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করা হলেও কোহলি-আনুশকার বিয়ে শতাব্দীর অন্যতম সেরা ঘটনা হিসাবে বিবেচিত হচ্ছে। আলোচিত এই জুটি এখন হানিমুনে ব্যস্ত। যদিও শুভেচ্ছার বন্যা এখনও ভাসিয়ে নিয়ে যাচ্ছে ভারত অধিনায়ক ও ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডিকে। 

দেশের গণ্ডি ছাড়িয়ে শুভেচ্ছা বার্তা আসছে ক্রিকেটবিশ্বের প্রত্যন্ত এলাকা থেকেও। সীমান্তের বৈরিতা ভুলে পাকিস্তান থেকে কোহলি-আনুশকার জন্য তারকা পেসার মোহাম্মদ আমিরেও অভিনন্দন বার্তা পাঠিয়েছেন।এবার শুভাকাঙ্খীদের তালিকায় যোগ দিলেন কোহলির আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সতীর্থ এবি ডি'ভিলিয়ার্স।

প্রোটিয়া হার্ডহিটার শুধু শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত হননি, বরং কোহলি দম্পতির কাছ থেকে কিছু প্রত্যাশাও আছে তার। তিনি আশা করছেন প্রিয় বন্ধু কোহলি-আনুশকার কাছ থেকে বেশ কয়েকটা শিশু সন্তান উপহার পাওয়া যাবে। যদিও নির্দিষ্ট কোনো সংখ্যা উল্লেখ করেননি তিনি!

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় এবিডি বলেন, 'বিবাহিত জীবনের জন্য কোহলি ও আনুশকাকে অভিনন্দন। তোমরা আমাকে অবাক করেছ। তবে আমি জানতাম এমন কিছু সারপ্রাইজ আসতে চলেছে। আমি জানি তোমরা একসঙ্গে একটা সুখী জীবন কাটাতে চলেছ। আশা করছি বেশ কয়েকটা শিশু সন্তান আসতে চলেছে।'



মন্তব্য