kalerkantho


বিজয় দিবস রোলার স্কেটিং, বাস্কেটবল, হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৭ ২০:২১



বিজয় দিবস রোলার স্কেটিং, বাস্কেটবল, হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

তিন ইভেন্টে বিজয় দিবস রোলার স্কেটিং প্রতিযোগিতা শুরু হয়েছে। টুর্নামেন্টের ইভেন্টগুলো হলো- স্পিড স্কেটিং, রোলবল ও রোপ স্কিপিং। আজ খেলা শুরু হলেও শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আগামীকাল বিকেল চারটায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পাদক প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজিএস) ও ফেডারেশনের সভাপতি মো. আবুল কালাম আজাদ এ সময় উপস্থিত থাকবেন

অন্যদিকে বিজয় দিবস বাস্কেটবলের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ নৌবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ সেনাবাহিনী ও বিমান বিমান বাহিনী। আগামীকাল অনুষ্ঠিত হবে সেমিফাইনাল।

আজ বৃহস্পতিবার ধানমন্ডিস্থ বাস্কেটবল জিমন্যাশিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু ও সাধারণ সম্পাদক লে. কমান্ডার একে সরকার (অব.) এ সময় উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী দিনের খেলায় বাংলাদেশ নৌবাহিনী ৮৭-৫১ পয়েন্টে নবাগত বাংলাদেশ আনসারকে এবং বিমান বাহিনী ৬৫-৩৮ পয়েন্টে হারায় পুলিশকে। এছাড়া সেনা বাহিনী ৮৯-৪১ পয়েন্টে ওল্ড ডিওএইচএস এবং বিজিবি ৯৭-২৪ পয়েন্টে হরনেটস এসসিকে হারায়।

পাশাপাশি শুরু হয়েছে বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতাও। পুরুষ ও মহিলা বিভাগের খেলা আজ বৃহস্পতিবার হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হয়েছে।  পুরুষ বিভাগের খেলায় পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৩-২২ গোলে বাংলাদেশ আনসারকে, বর্ডার গার্ড বাংলাদেশ ৩১-১২ গোলে ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ও ৩৯-১৩ গোলে বাংলাদেশ আনসারকে এবং কায়ান্টাম ফাউন্ডেশন ৩০-২৯ গোলে হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে হারায়। 

অন্যদিকে মহিলা বিভাগের খেলায় বিজেএমসি ১৯-০৭ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে এবং আনসার ২৯-০৮ গোলে হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে হারিয়েছে।


মন্তব্য