kalerkantho


কুমিল্লা ভিক্টোরিয়ানসের সামনে কঠিন চ্যালেঞ্জ

কালের কণ্ঠ অনলাইন   

৫ ডিসেম্বর, ২০১৭ ১৪:৪৬



কুমিল্লা ভিক্টোরিয়ানসের সামনে কঠিন চ্যালেঞ্জ

কেউ বড় ইনিংস খেলতে পারেননি, কেউ ব্যাটে ঝড়ও তুলতে পারেননি। তবু সম্মিলিত প্রচেষ্টায় কুমিল্লা ভিক্টোরিয়ানসের সামনে চ্যালেঞ্জিং টার্গেট ছুড়ে দিয়েছে মাহমুদ উল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। সর্বোচ্চ ৩৭ রান করেছেন ওপেনার নাজমুল হোসেন শান্ত। এমন ছোট ছোট কিছু ইনিংসে নির্ধারিত ২০ ওভারে খুলনার সংগ্রহ দাঁড়িয়েছে ৬ উইকেটে ১৭৪ রান। ৪ ওভারে ৫২ রানে ৩ উইকেট নিয়েছেন আল-আমিন হোসেন।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ মঙ্গলবার দিনের প্রথম খেলায় টসে জিতে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে খুলনা টাইটানস। দুই ওপেনার মিলে ৫৫ রানের জুটি গড়েন। অবশেষে আল-আমিন হোসেন ২১ বলে ৩৭ করা নাজমুল হোসেন শান্তকে বোল্ড করে দিলে ভাঙে এই জুটি। কিন্তু খুলনার রানের চাকা ঘুরেই চলছিল। ২৮ বলে ২৯ করা ওপেনার মাইকেল ক্লিঞ্জার মিরের বলে তামিমের হাতে ক্যাচ দিলে দ্বিতীয় উইকেট হারায় খুলনা।

খুলনা অধিনায়ক মাহমুদ উল্লাহ আজও বড় ইনিংস খেলতে পারেননি।

২৩ বলে ২৩ রান করে আল-আমিন-হোসেনের বলে জস বাটলারের গ্লাভসবন্দি  হয়েছেন। নিকোলাস পুরানও আজ ৮ রান করে শোয়েব মালিকের শিকার হয়েছেন। আরিফুলের ব্যাটে আজও রান এসেছে। ২১ বলে ৩৫ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হয়েছেন আল-আমিনের বলে। নির্ধারিত ২০ ওভারে খুলনার সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১৭৪ রান।


মন্তব্য