kalerkantho


আমি বিস্মিত! এটা টি-টোয়েন্টির উইকেট নয়: সুনিল নারাইন

কালের কণ্ঠ অনলাইন   

৫ ডিসেম্বর, ২০১৭ ১৪:৩২



আমি বিস্মিত! এটা টি-টোয়েন্টির উইকেট নয়: সুনিল নারাইন

'হোম অব ক্রিকেট' খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইকেট নিয়ে গত কিছুদিন ধরেই সমালোচনা চলছে। গণমাধ্যম, দর্শকদের পাশাপাশি প্রকাশ্যে মুখ খুলেছেন ক্রিকেটাররা।

রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং কুমিল্লা ভিক্টোরিয়ানস অধিনায়ক তামিম ইকবালের পর এবার উইকেট নিয়ে মুখ খুললেন ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা সুনিল নারাইন।

ইতিমধ্যেই মিরপুরের উইকেট নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করায় তামিম ইকবালকে জবাবদিহি করতে বলেছে বিসিবি। দলের একজন সিনিয়র ক্রিকেটার ও চুক্তিবদ্ধ ক্রিকেটার হিসেবে তামিমের মন্তব্যে বোর্ডের আপত্তির কথা বলা হয়েছে চিঠিতে। এর মধ্যেই নতুন করে আলোচনার জন্ম দিলেন ক্যারিবীয় ক্রিকেটার নারাইন।

তিনি বলেছেন, 'মিরপুরের উইকেট দেখে আমি বিস্মিত। যদিও আমি এখানে বল করে অভ্যস্ত। তবে টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য এটি মোটেও আদর্শ উইকেট নয়। '

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধন হয়েছিল চলতি বিপিএলের পঞ্চম আসরের। উইকেট ছিল ব্যাটিং সহায়ক।

চট্টগ্রামেও উইকেটে রান ছিল। কিন্তু মিরপুরের উইকেট যেন সেই আগের মতই আছে। এটা নিয়ে কোনো চিন্তাই নেই বিসিবির। দেশের বাইরে গিয়ে একের পর এক সিরিজে খাবি খাওয়ার পরও টনক নড়েনি বিসিবির। এবার বিদেশি ক্রিকেটার মুখ খোলার পর দেখা যাক কী করে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।


মন্তব্য