kalerkantho


সেই সুইমিং পুলে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব!

কালের কণ্ঠ অনলাইন   

২৫ নভেম্বর, ২০১৭ ১২:৪৭



সেই সুইমিং পুলে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব!

এবারের অ্যাশেজ সিরিজে আর কত কী হবে? অস্ট্রেলিয়ার গাব্বায় সিরিজের প্রথম টেস্টের প্রথম দিন তো সেখানকার গ্যালারিতে সুইমিং পুল নিয়ে চর্চায় সরগরম ছিল ক্রিকেট বিশ্ব। দ্বিতীয় দিনে সেই সুইমিং পুলে আর এক কাণ্ড।

গাব্বার পুল-চর্চা বোধহয় ক্রিকেটের আলোচনাকেও ছাড়িয়ে গিয়েছে। সেই চর্চায় এক নতুন মাত্রা এনে দেওয়ার পক্ষে যথেষ্ট শুক্রবারের এই ঘটনা। কিন্তু ঘটনাটা কী?


আরো পড়ুন: ধর্ষণের অভিযোগে ব্রাজিল তারকা রবিনহোর জেল!


বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়, টপ অর্ডারে ধস নামায় অধিনায়ক স্টিভ স্মিথ যখন অস্ট্রেলিয়াকে টেনে তোলার জন্য মাঠে লড়াই করছিলেন,তখন সেই প্রথম দিনে আলোচিত সুইমিং পুলে সম্পূর্ণ উল্টো এক ছবি দেখা গেল। সেখানে পরণে সুইমিং কস্টিউম ও গালে জাতীয় পতাকার সবুজ হলুদ রঙ মাখা এক অস্ট্রেলীয় তরুণ তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাবই দিয়ে বসেন। ক্রিকেট ইতিহাসের সেরা দ্বৈরথ দর্শনের সঙ্গে বিলাসবহুল নীলাভ সুইমিং পুলের রোমান্টিকতায় নিজেকে ধরে রাখতে পারেননি ওই তরুণ।


আরো পড়ুন: ইতালির বিশ্বকাপ খেলার সম্ভাবনা তৈরি হলো


আকস্মিক এই ঘটনায় অভিভূত প্রেমিকাই বা কী করেন,তিনিও তার প্রেমিকের এক কথায় রাজি। সঙ্গে রব উঠল গাব্বার গ্যালারিতে। চিত্রসাংবাদিকদের অনেকের লেন্সের দিকবদলও হয়ে গেল এক নিমেষে। তবে চার,ছয় বা আউটের জন্য নয়।

বরং দুই হৃদয়ের মিলনের মুহূর্তের সাক্ষী হয়ে। ক্রিকেট মাঠে এমন ঘটনা সচরাচর ঘটে না যে।

 


মন্তব্য