kalerkantho


'সঠিক সময়েই জ্বলে উঠবে রোনালদো'

কালের কণ্ঠ অনলাইন   

২৪ নভেম্বর, ২০১৭ ১৮:১৫



'সঠিক সময়েই জ্বলে উঠবে রোনালদো'

ছবি: এএফপি

কয়েকটি ম্যাচে গোল না পাওয়ায় উজ্জ্বলতম সাম্প্রতিক অতীত ভুলে গেছে দর্শকরা। লা লিগায় গোল খরায় ভুগতে থাকা রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকে ছুটে যাচ্ছে একের পর এক সমালোচনার তীর।

তবে ক্লাবটির সাবেক মিডফিল্ডার চাবি আলোনসো মনে করছেন, সঠিক সময়ে সঠিক ম্যাচেই জ্বলে উঠবেন সিআর সেভেন।

চলতি লা লিগায় এখন পর্যন্ত ৮ ম্যাচে মাত্র ১ গোল করেছেন রোনালদো।  শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ১০ পয়েন্টে পিছিয়ে আছে বর্তমান চ্যাম্পিয়নরা।  লা লিগায় এখন পর্যন্ত ১২ ম্যাচ শেষে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৩৪। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভালেন্সিয়া। তৃতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ২৪।

পরিসংখ্যানটা শঙ্কার হলেও আলোনসো আস্থা রাখছেন রোনালদোর ওপর, 'আমার কোনো সন্দেহ নেই যে মৌসুমের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলোতে জ্বলে উঠবে রোনালদো। গত মৌসুমের শেষ দিকে দারুণ ফর্মে ছিল সে। দলের প্রয়োজনের সময় জয়-পরাজয়ের ব্যবধান নির্ণয় করে দিতে তার কোনো জুড়ি নেই।

'

ক্লাবটির হয়ে একটি লা লিগা ও একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতা স্পেনের এই খেলোয়াড় আরও বলেন, 'লা লিগা শেষ হতে এখনও অনেক সময় বাকি। এটা সত্যি যে, এই মুহূর্তে বার্সা ও রিয়ালের ব্যবধানটা বেশি। কিন্তু বার্সার সামনে কঠিন সব ম্যাচ রয়েছে। তাদের সান্তিয়াগো বের্নাবেউয়ে আসতে হবে। অবস্থানগুলো খুব দ্রুত পরিবর্তন হতে পারে। তবে আমাদের ইতিবাচক থাকতে হবে। '


মন্তব্য