kalerkantho


কাকার ভবিষ্যত অনিশ্চিত!

কালের কণ্ঠ অনলাইন   

২৪ নভেম্বর, ২০১৭ ১৭:৫২



কাকার ভবিষ্যত অনিশ্চিত!

খেলোয়াড়ী জীবনের ভবিষ্যৎ নিয়ে এখনো অনিশ্চয়তার মধ্যে রয়েছেন ব্রাজিল সুপারস্টার কাকা। এদিকে মাঠ ছেড়ে পরিচালকের গুরুদায়িত্ব নেওয়ার জন্য কাকাকে প্রস্তাব দিয়েছে এসি মিলান।

গত অক্টোবরে ৩৫ বছর বয়সী এই ফুটবল তারকা ঘোষণা দিয়েছেন, আগামী মাসে ওরলান্ডো সিটির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলে তিনি সেখান থেকে চলে যাবেন। তার এখন খেলা চালিয়ে যাওয়ার খুব একটা ইচ্ছে নেই।

গতকাল বৃহস্পতিবার ইউরোপা লিগের ম্যাচ দেখতে অতিথি হিসেবে সানসিরো সফর করতে গিয়েছিলেন কাকা। সেখানেই ক্লাবটির পরিচালনা পর্ষদের অংশ হবার জন্য প্রস্তাব দেয়া হয় তাকে। তবে ২০০২ সালের বিশ্বকাপ শিরোপা জয়ী এই তারকা এ বিষয়ে এখনো কোনো প্রতিশ্রুতি দেননি।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে কাকা বলেন, 'আমি এখনো নিশ্চিত হতে পারছিনা খেলা চালিয়ে যাব নাকি ছেড়ে দেব। বিষয়টি নিয়ে আমি মিলানের প্রধান নির্বাহী মার্কো ফেসনের সঙ্গে কথা বলব। তারা বলেছেন মিলানের পরিচালক হবার সুযোগ রয়েছে আমার। এ সুযোগ শুধু আমার জন্য।

'

এর আগে ম্যাচের শুরুর সময় খেলোয়াড়দের সঙ্গে মাঠে মার্চপাস্টে যোগ দেয়ার সময় কাকাকে বীরোচিত সম্মাননা দেওয়া হয়। কাকা আরও বলেন, 'খেলা শেষে আমি ড্রেসিংরুমেও গিয়েছিলাম। ম্যাচে অসাধারণ জয় পেয়েছে স্বাগতিক দল। আমি নিশ্চিত এ জন্য রোজেনারি সমর্থকরা খুবই খুশি। '


মন্তব্য