kalerkantho


এবার ঝগড়া ইমরুল-রুবেলের!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ নভেম্বর, ২০১৭ ১৯:২৮



এবার ঝগড়া ইমরুল-রুবেলের!

ছবি: ভিডিও থেকে নেওয়া

বিপিএলের চলতি পঞ্চম আসরে জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে একের পর এক কথার লড়াই দেখা যাচ্ছে। গত ৮ নভেম্বর সিলেট পর্বে জাতীয় ওয়ানডে দল এবং রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে বিবাদে জড়ান পেসার শুভাশীষ রায়।

আজ একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের ইমরুল কায়েস আর রংপুর রাইডার্সের রুবেল হোসেন।

জাতীয় দলের এই দুই ক্রিকেটার কেন ঝগড়ায় জড়ালেন? টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই তামিম ইকবালকে হারায় কুমিল্লা। এরপর রুবেলের চতুর্থ ওভারে শেষ বলটি ইমরুল ব্যাটে ভালোভাবে লাগাতে পারেননি। ভাগ্যক্রমে বল ব্যাটের কানায় লেগে চলে যায় সীমানার বাইরে। ওভার শেষ, তাই অপর প্রান্তে থাকা লিটন দাসের সঙ্গে কথা বলছিলেন ইমরুল। তখনই ঘটে ঘটনাটি।

হঠাৎ রেগেমেগে ইমরুলের দিকে তেড়ে যান রুবেল। প্রচণ্ড রাগে কিছু একটা বলতে থাকেন ইমরুলকে। শান্ত স্বভাবের ইমরুলও জবাব দিতে থাকেন।

এক পর্যায়ে আম্পায়ার এসে আলাদা করে দেন দুজনকে। ক্রিকেট মাঠে কথার লড়াই স্বাভাবিক ঘটনা। ১০ দিন আগে মাশরাফির দিকে তেড়ে গিয়ে বিপদে পড়েছিলেন শুভাশীষ। পরে সংবাদ সম্মেলন এবং তিন দফা ফেসবুক লাইভে এসে পরিস্থিতি ঠাণ্ডা করেন দেশের জনপ্রিয়তম অধিনায়ক।

আজ অবশ্য ইমরুলের সঙ্গে কী নিয়ে লেগেছে রুবেলের তা জানা যায়নি। জানতে হলে অপেক্ষা করতে হবে ম্যাচ শেষ হওয়া পর্যন্ত। তবে রংপুর রাইডার্সকে আজ প্রথম ব্রেক থ্রু এনে দিয়েছেন রুবেল। আর ৩২ বলে ৪৭ রানের দারুণ এক ইনিংস খেলে থিসারা পেরেরার বলে বোল্ড হয়েছেন ইমরুল।


মন্তব্য