kalerkantho


বিপিএলের প্রথম ম্যাচে দর্শকশূন্য শের-ই-বাংলা!

কালের কণ্ঠ অনলাইন   

১১ নভেম্বর, ২০১৭ ১৫:৫৩



বিপিএলের প্রথম ম্যাচে দর্শকশূন্য শের-ই-বাংলা!

সিলেট পর্ব শেষে আজ শনিবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকা পর্ব। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় আজ দুপুর ১টায় মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স এবং রাজশাহী কিংস।

কিন্তু এই ম্যাচে দর্শকদের তেমন আনাগোনা চোখে পড়েনি 'হোম অব ক্রিকেট' এ। তবে অনেকে বলছেন, ঢাকা ডায়নামাইটসের খেলার সময় দর্শকদের আগমন হতে পারে।

সিলেটে দারুণ সফল হয়েছে বিপিএলের প্রথম ৮টি ম্যাচ। নয়নাভিরাম স্টেডিয়ামের গ্যালারি ভর্তি ছিল দর্শক। টিকিট নিয়ে দেখা গেছে উন্মাদন। পুলিশের সঙ্গে হয়েছে সংঘর্ষ। মাঠে খেলা চলাকালীন দর্শকরা প্রতিটি মুহূর্ত চিৎকার করে উৎসাহ জুগিয়ে গেছে প্রিয় দলকে। দর্শকদের এমন আকাঙ্ক্ষা দেখে বিসিবি গ্রিন গ্যালারির এই মাঠে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের ঘোষণাও দিয়েছে। কিন্তু ঢাকা পর্বের শুরুতে এমন কিছুই দেখা গেল না।

সাধারণ গ্যালারি ফাঁকা, এমনকি গ্র্যান্ড স্ট্যান্ডেও তেমন দর্শক নেই। টিকিটের জন্য বুথে তেমন কোনো চাপ নেই। জানতে চাইলে আয়োজকদের এক প্রতিনিধি বললেন, প্রচণ্ড রোদ আর গরমের কারণে দর্শকরা আসছেন না। তবে আজ দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটস মুখোমুখি হবে সিলেট সিক্সার্সের। ওই ম্যাচে দর্শকরা আসতে পারে। তবে মাঠের বাইরে ঘুরতে থাকা দর্শকরা বলছেন, টিকিটের দাম অনেক বেশি লেগেছে তাদের কাছে।


মন্তব্য