kalerkantho


ছেলের এত নারী ভক্ত নিয়ে চিন্তিত নন হার্দিক পাণ্ডিয়ার বাবা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫৮



ছেলের এত নারী ভক্ত নিয়ে চিন্তিত নন হার্দিক পাণ্ডিয়ার বাবা

ভারতের নতুন সেনসেশনের নাম হার্দিক পাণ্ডিয়া। ফাস্ট বোলার হিসেবে দলে ঢুকলেও সময়ের সঙ্গে সঙ্গে হয়ে উঠেছেন অল-রাউন্ডার।

ধারাবাহিকভাবে প্রতিপক্ষ বোলারদের শাসন করে যাচ্ছেন তিনি। এই খ্যাতির কিছু বিড়ম্বনা তো আছেই। যেমন বলিউডি নায়িকাদের মাঝে নাকি তুমুল জনপ্রিয় এই তরুণ। এছাড়া বিভিন্ন সময় তার সঙ্গে নাম জড়িয়েছে পরিণীতি চোপড়া ও শিবানী দান্ডেকরের।

ঘটনা হলো, হার্দিক পাণ্ডিয়ার নারী ভক্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত ইনিংস দেখার পর সুস্মিতা সেন থেকে শুরু করে বলিউডের নামী অভিনেত্রীরা পাণ্ডিয়ার প্রশংসায় মেতে উঠেছিলেন। এখানেই সব কিছুর শেষ নয়। নায়িকা পরিণীতি চোপড়া, টেলিভিশন সঞ্চালিকা শিবানীও সর্বসমক্ষে পাণ্ডিয়ার প্রশংসায় মেতে উঠেছিলেন।

অন্যদিকে ছেলে যে সুন্দরীদের মনে ঝড় তুলেছে তা অজানা নয় হার্দিক পাণ্ডিয়ার বাবা হিমাংশু পাণ্ডিয়ার।

তিনি জানেন, ছেলের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। মাঠের ভেতরে যেভাবে বিশাল বিশাল সব ছক্কা হাঁকান, তা উপভোগ করে সব বয়সের দর্শকরা। তবে ছেলের উপরে অগাধ বিশ্বাস বাবার। মাঠের বাইরের ঘটনার দিকে বেশি নজর দিতে গিয়ে খেলার নষ্ট করবেন না হার্দিক- সে বিষয়েও নিশ্চিত হিমাংশু।

এমনকী তার ছেলের সঙ্গে অন্য নারীর সম্পর্ক নিয়ে মিডিয়ায় কানাঘুঁষার কথাও কানে এসেছে পাণ্ডিয়ার বাবার। তাতেও বিচলিত হচ্ছেন না হিমাংশু। তিনি বলেছেন, জীবন উপভোগ করার অধিকার রয়েছে তার ছেলের। 'সে উঠতি ক্রিকেটার। বয়সও অল্প। খেলছেও ভালো। তাই ওর নারীভক্তের সংখ্যা বাড়তেই পারে। '


মন্তব্য