kalerkantho


ঝগড়া করে কাভানিসহ সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন নেইমার!

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:২৭



ঝগড়া করে কাভানিসহ সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন নেইমার!

পিএসজির অনুশীলনে নেইমার এবং কাভানি। ছবি: এএফপি

পিএসজিতে যাওয়ার পর পায়ের জাদু ভালোই দেখাচ্ছিলেন ব্রাজিল সুপারস্টার নেইমার; তবে কিছুদিন আগে শিরোনাম হলেন সতীর্থের সঙ্গে ঝগড়া করে। লিঁওর বিপক্ষে ম্যাচে কাভানির সঙ্গে স্পটকিক নিয়ে কথা কাটাকাটি হয়েছিল নেইমারের।

তারপর থেকেই এই দুজনকে নিয়ে পিএসজির ড্রেসিংরুমে চলছে অস্বস্তিকর পরিস্থিতি। সেই পরিস্থিতি সামলাতে এবার সেই এডিনসন কাভানিসহ পুরো পিএসজি স্কোয়াডের কাছে ক্ষমা প্রার্থনা করলেন নেইমার।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নেইমারের এই ক্ষমা চাওয়ার পর্বে দোভাষী হিসেবে সহায়তা করেছেন স্বদেশি ক্লাব অধিনায়ক থিয়াগো সিলভা। গত সপ্তাহে লিওঁর বিপক্ষে ম্যাচে স্পট-কিক নিয়ে মাঠে কথা-কাটাকাটি হয় নেইমার ও কাভানির। ২-০ গোলে পিএসজির জয়ের চেয়েও বড় হয়ে যাওয়া এই ঘটনা গড়িয়েছে ড্রেসিংরুমেও। পিএসজি কোচ উনাই এমেরি পরে সংবাদ সম্মেলনে দুই ফুটবলারকেই বিষয়টি সমাধান করতে বলেন।

তবে এই ঘটনার জন্য কাভানির জাতীয় দলের সতীর্থ ডিয়েগো ফোরলান দায়ী করেছেন পিএসজির আরেক ব্রাজিলিয়ান দানি আলভেজকে। তিনি বলেছেন, 'ঝামেলাটা কাভানি আর নেইমারের মধ্যে, সব দলেই এটা হয়। কিন্তু আলভেজের কাণ্ডকারখানার মানে বুঝতে পারিনি।

সে কাভানির থেকে বল কেড়ে নিয়ে নেইমারকে দিল যেন সে তাঁর (নেইমারের) পেছনের পকেটেই থাকে!' তবে ডিয়েগোর এসব অভিযোগ টুইটের মাধ্যমে অস্বীকার করেছেন আলভেজ।


মন্তব্য