kalerkantho


অবশেষে দুই বউকে নিয়ে থাকতেই আরাফাত সানিকে আদালতের নির্দেশ

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৩৫



অবশেষে দুই বউকে নিয়ে থাকতেই আরাফাত সানিকে আদালতের নির্দেশ

সুয়োরানীও থাকল দুয়োরানীও থাকল। একইসঙ্গে দুই বউকে নিয়ে থাকতে চেয়েছিলেন আরাফত সানি।

কোর্টের বিচারেও সেটাই সাজা হল তাঁর।

চলতি বছরের জানুয়ারি মাসে নাসরিন সুলতানা নামে এক নারী এই স্পিনারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে অভিযোগ দায়ের করেন। পরবর্তী পর্যায়ে তিনি নারী নির্যাতন ও যৌতুক সংক্রান্ত মামলার অভিযোগও করেন। এই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারও হন এই বোলার। তারপর জামিন পেয়ে গেলেও মামলা জারি ছিল।

মামলা চলার সময়ই সামনে আসে এর আগেও আরও একটি বিয়ে রয়েছে আরাফত সানির। সানি চাইছিলেন নিজেদের মধ্যে সমঝোতার মাধ্যমে বিষয়টি মিটিয়ে নিতে, অন্যদিকে কাউকেই ছাড়তে চাইছিলেন না তিনি।

এই অবস্থায় ঢাকা নগরদায়রা আদালতের নির্দেশে কার্যত খুশির জোয়ার সানির পরিবারে। এখন থেকে কোর্টের নির্দেশমত দুই বউকে নিয়ে একসঙ্গেই থাকতে পারবেন তিনি।

সোমবার দিন নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় জজ কামরুল হোসেন মোল্লার এজলাসে এই মর্মে একটি আপোষনামা দাখিল করে উভয়পক্ষ। এরপর বিচারক ওই মামলায় আরাফাত সানির জামিন স্থায়ী করেন।

সানি ও তার দ্বিতীয় স্ত্রী নাসরিন সুলতানা সমঝোতা পত্রে আদালতকে জানিয়েছেন, ২০১৪ সালের ৪ ডিসেম্বর চার লাখ টাকা দেনমোহরে তাঁরা বিয়ে করেছিলেন। বর্তমানে বেড়ে তা ১০ লক্ষ টাকা হয়েছে। সমস্যার সমাধানের জন্য তাঁরা বিয়েটিকে রেজিস্ট্রি করানোর বিষয়েও একমত হয়েছেন।

আরাফাত সানির পক্ষ থেকে জানানো হয়েছে তাঁদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল এখন তা মিটে গেছে। এবার তাঁরা সকলেই সুখে থাকবেন।


মন্তব্য