kalerkantho


নবজাতক মেয়ের ছবি প্রকাশ করলেন সেরেনা

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:১৫



১২ দিনের নতুন অতিথির সঙ্গে গোটা বিশ্বের পরিচয় করিয়ে দিলেন টেনিস সুপারস্টার সেরেনা উইলিয়াম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও পোস্ট করেছেন মার্কিন টেনিস তারকা।

সেখানেই ভবিষ্যতের তারকা অ্যালেক্সিস অলিম্পিয়ার সঙ্গে সাক্ষাৎ করিয়ে দিলেন ২৩টি গ্র্যান্ডস্ল্যামের মালিক। ইনস্টাগ্রামে জুনিয়র সেরেনাকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেন তিনি।

শুধু অলিম্পিয়ার সঙ্গেই নয়, ভিডিও মাধ্যমে ছোট্ট অ্যালেক্সিসের বার্থ জার্নির সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন সেরেনা। গর্ভাবস্থায় থাকাকালীন বেশ কিছু ফুটেজের কোলাজ প্রকাশ্যে এনেছেন উইলিয়াম তন্বী। ইউ এস জিতে সন্তানের নড়াচড়া থেকে বেবি বাম্প নিয়ে প্রেমিক অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে সুইমিং পুল মাতানোর নানা সুইট মোমেন্টকেই ফ্রেম বন্দী করেছেন সাবেক এক নম্বর।

ভিডিওর শেষে আরও একটি চমক রয়েছে। শেষ ফ্রেমে সেরেনা লিখেছেন, 'হ্যালো ওয়ার্ল্ড, অ্যালেক্সিস অলিম্পিয়া, ফার্স্ট গ্র্যান্ডস্ল্যাম। ' অর্থ্যাৎ তার ক্যাবিনেটের সবচেয়ে মূল্যবান ট্রফিটার সঙ্গে বিশ্ববাসীর পরিচয় করিয়ে দিলেন তিনি।

দীর্ঘ প্রতীক্ষার পর সেপ্টেম্বরেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সেরেনা।

এর আগে অবশ্য ৮ সপ্তাহের অন্তস্বত্তা থাকাকালীনই মৌসুমের প্রথম গ্র্যান্ডস্ল্যাম জেতেন তিনি। অস্ট্রেলিয়ান ওপেনে তার খেলা দেখে অবশ্য তাকে একবারও গর্ভবতী বলে মনে হয়নি। পরবর্তীকালে সেরেনা স্বীকার করেন ২৩ তম গ্র্যান্ডস্ল্যামটা তিনি তার সন্তানকে সঙ্গী করেই জিতেছেন।

গত এপ্রিলে সোশ্যাল সাইটে নিজের অন্তঃসত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন ৩৬ বছর বয়সী সেরেনা। মৌসুমের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেন জিতলেও অন্তঃস্বত্তা থাকায় ফরাসি ওপেন, উম্বলডন ও ইউ এস ওপেনে নামতে পারেননি এই তারকা। নতুন বছরে অবশ্য ফের স্বমহিমায় কোর্টে ফিরতে চলেছেন তিনি।


মন্তব্য