kalerkantho


ওয়ার্নের জন্মদিনে শেবাগের অদ্ভুত টুইটে শোরগোল!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৪০



ওয়ার্নের জন্মদিনে শেবাগের অদ্ভুত টুইটে শোরগোল!

ছবি: টুইটার

২২ গজে খেলার সময় যেমন আলোচনায় থাকতেন ভারতের সাবেক ওপেনার শেবাগ, ২২ গজ ছাড়ার পরও তেমনই আছেন। সোশ্যাল সাইটে শেবাগের পোস্ট মানেই তা ভাইরাল হয়ে যাওয়া।

পাশাপাশি ধারাভাষ্য দেওয়া থেকে এক্সপার্ট কমেন্ট, সব বিষয়েই নিজস্বতার ছাপ রাখেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। সেই ধারাবাহিকতা বজায় রেখে আবারও সোশ্যাল সাইটের কল্যাণে খবরের শিরোনামে উঠে এলেন তিনি।

আজ বুধবার অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের ৪৮তম জন্মদিন। ২২ গজের 'পুরনো শত্রু'কে এক অদ্ভুত কায়দায় শুভেচ্ছা জানালেন শেবাগ। সোশ্যাল সাইট টুইটারে শেন ওয়ার্নের সঙ্গে একটি ছবি পোস্ট করে শেবাগ লেখেন, 'শুভ জন্মদিন কিংবদন্তি। ব্যাটসম্যানরা সব সময়ই চাইত তোমার হাত যেন এভাবেই প্লাস্টার করা থাকে!' এই টুইট পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।  

শেবাগের পোস্টটি পজেটিভলি নিলে উপলব্ধি করা সহজ যে, ওই সময় শেন ওয়ার্ন প্রতিপক্ষের কাছে কতবড় আতঙ্কের নাম ছিলেন! পেসারদের স্বর্গরাজ্যে স্পিন জাদু দেখিয়ে নিজেকে কিংবদন্তির পর্যায়ে নিয়ে গেছেন তিনি। শেবাগ কিছু দিন আগে ভারতের পেসার ইশান্ত শর্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে তাকে দুবাইয়ের হাইরাইজ বিল্ডিং 'বুর্জ খলিফা'র সঙ্গে তুলনা করে বসেছিলেন!


মন্তব্য