kalerkantho


নারায়ণগঞ্জ স্টেডিয়াম পরিদর্শনে অস্ট্রেলিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২১ আগস্ট, ২০১৭ ১২:০৯



নারায়ণগঞ্জ স্টেডিয়াম পরিদর্শনে অস্ট্রেলিয়া

নারায়ণগঞ্জের ফতুল্লার স্টেডিয়াম পরিদর্শন করেছেন অস্ট্রেলিয়া ক্রিকেট টিমের সদস্যরা। তবে মাঠে থাকাকালীন কোন মন্তব্যই করেননি অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক স্টিভেন স্মিথ।

আজ সোমবারসকাল ৮টা ৫০মি. ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শনে আসেন স্টিভেন স্মিথের নেতৃত্বে ৫ সদস্যের দল। প্রথমে তারা মাঠে নামেন এবং মাঠের অবস্থা পর্যবেক্ষণ করেন। পাঁচ সদস্যের দলের নেতৃত্ব দিয়েছেন দলের অধিনায়ক স্টিভেন স্মিথ।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ বলেন, সকালে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সদস্যরা মাঠে নেমে মাঠ পর্যবেক্ষণ করেছেন। প্রায় ২০মি. সেখানে অবস্থান করেন এবং নিজেরা মোবাইলে ছবি তুলে নিয়ে যান। আমাদের মাঠ কর্মীরা সারারাত কাজ করে মাঠের চেহারা অনেকটাই পাল্টে দিয়েছে কিন্তু আউটার স্টেডিয়াম ছিল পানি ভরা। এখানে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল কিন্তু মাঠ পরিদর্শন করে তারা কিছু জানাননি। ঢাকায় ফিরে তারা এ ব্যাপারে মন্তব্য করবেন বলে জানিয়েছে।

মাঠ কর্মীরা জানায়, সারারাত কাজ করে মাঠের পানির চেহারাও অনেক পরিবর্তন করেছি।

অস্ট্রেলিয়ান ক্রিকেট দল মাঠে নেমে সকল স্থানেই হেটে দেখেছে। তাদের চেহারায় হাসিখুশি ভাব ছিল। তবে এখানে তারা কোন মন্তব্য করেনি শুধু মোবাইলে ছবি ও ভিডিও করে নিয়ে গেছেন। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ, অতিরিক্ত পুলিশ সুপার সরফুদ্দিন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন ও বিসিবির কর্মকর্তারা।

 


মন্তব্য