kalerkantho


আবারও ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শনে যাচ্ছেন অজি প্রতিনিধিরা

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৭ ১৯:৫৫



আবারও ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শনে যাচ্ছেন অজি প্রতিনিধিরা

সফররত অস্ট্রেলিয়ার দুই দিনের প্রস্তুতি ম্যাচের ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি। দূরত্বের কারণে বিকেএসপিতে ম্যাচ খেলতে চায় না অস্ট্রেলিয়া।

তবে মূল ভেন্যু ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচ আয়োজন এখনও সম্ভব। তারপরও বিসিবি চালিয়ে যাচ্ছে। আগামীকাল সোমবার আবারও ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শনে যাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রতিনিধিরা। তারপরই হবে চূড়ান্ত সিদ্ধান্ত।  

আজ রবিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। আগামী ২২-২৩ আগস্ট ফতুল্লায় দুই দিনের প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা। আর প্রস্তুতি ম্যাচের জন্য ফতুল্লা স্টেডিয়ামই অস্ট্রেলিয়ানদের প্রথম পছন্দ।  

বিসিবির প্রধান নির্বাহী বলেছেন, 'সাম্প্রতিক বন্যা ও অতিবৃষ্টির কারণে ফতুল্লায় যে অনুশীলন ম্যাচ ছিল তার প্রস্তুতি বারবার বিঘ্নিত হচ্ছিল। তারপরও আমরা আশাবাদী ছিলাম যদি অনুশীলন ম্যাচের আগে বৃষ্টিহীন কয়েকটা দিন পাওয়া যায়।

সেক্ষেত্রে হয়ত মাঠ প্রস্তুত করা সম্ভব হবে। সেভাবেই আমাদের প্রস্তুতি এগিয়ে চলছে এবং ক্রিকেট অস্টেলিয়া টিম ম্যানেজম্যান্টের সঙ্গে কথা হয়েছে। আশা করছি তারা আগামীকাল ভেন্যুটা আবার দেখবেন এবং ভেন্যু প্রস্তুত হলে আশা করছি ২২ ও ২৩ তারিখ ফতুল্লায় ম্যাচটি আয়োজন করতে পারব। '

তিনি আরও বলেন, 'অনুশীলন ম্যাচের জন্য তারা সবসময় ফতুল্লাকে অগ্রাধিকার দিয়েছে। বিকল্প ভেন্যু সরেজমিনে দেখেছে।  তারা ফতুল্লাকেই চাচ্ছে, আমরাও সর্বাত্মক চেষ্টা করছি। কোনো বিকল্পই অজিরা গ্রহণ করেনি। টিম হোটেল থেকে বিকেএসপি একটু দূরে।  যাতায়াতে সময় বেশি। এজন্য এই বিকল্পও গ্রহণ করেনি তারা। '


মন্তব্য