kalerkantho


টেস্ট দলে ফেরানো হয়েছে মুমিনুলকে!

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৭ ১৮:২৮



টেস্ট দলে ফেরানো হয়েছে মুমিনুলকে!

ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে পরিবর্তন এল অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টেস্ট দলে। শনিবার ঘোষিত ১৪ সদস্যের দলে টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হককে বাদ দেওয়া হয়েছিল। এরপর থেকেই দেশজুড়ে ক্রিকেটপ্রেমীরা সোশ্যাল সাইটে প্রতিবাদের ঝড় তুলেছিলেন। সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচককে প্রশ্নবাণে জর্জরিত করেছিলেন সাংবাদিকরা। সেই বিতর্কিত সিদ্ধান্তের ২৪ ঘণ্টার মধ্যেই আজ রবিবার আবারও দলে অন্তর্ভূক্ত করা হলো মুমিনুলকে! 

তবে দর্শকদের চাপে কিংবা প্রতিবাদে হয়তো নয়; আসলে মুমিনুলকে দলে জায়গা করে দিয়েছেন তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন।  আজ রবিবার বিকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের  (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছেন, মোসাদ্দেকের জায়গায় আবার ফেরানো হয়েছে মুমিনুলকে। মোসাদ্দেকের চোখের সমস্যা ভালো না হওয়ায় তাকে ছিটকে যেতে হলো অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দল থেকে।  

বেশ কিছুদিন ধরেই কর্নিয়ার সমস্যায় ভুগছেন মোসাদ্দেক। সাধারণত তিন সপ্তাহেই ভালো হয়ে যায় এই সমস্যা। কিন্তু মোসাদ্দেকের তিন সপ্তাহ পেরিয়ে গেছে। মূলত রোদে আসলেই তার চোখে জ্বালপোড়া শুরু হয়।

ইনডোরে অনুশীলনে সমস্যা খুব বেশি নেই। বাইরে ছায়াতে থাকলেও অসুবিধা নেই। তাই ভবিষ্যতের কথা ভেবে সতর্কতার জন্যই এই তরুণকে আজ আবারও চিকিৎসকের কাছে পাঠানো হচ্ছে।


মন্তব্য