kalerkantho


একাদশে সুযোগ পেলে সহজাত খেলা খেলবেন নাসির

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৭ ১৭:২৭



একাদশে সুযোগ পেলে সহজাত খেলা খেলবেন নাসির

১৪ জনের দলে সুযোগ পেয়েছেন, কিন্তু সেরা একাদশে সুযোগ পাওয়া অনিশ্চিত। সেখানে তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেনের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে নাসির হোসেনকে।

কোচ এবং নির্বাচকদের কাছে মোসাদ্দেকই অনেকটা এগিয়ে। তবু যদি সুযোগ পান তবে নিজের সহজাত ব্যাটিং করবেন নাসির। আজ রবিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সাংবাদিকদের সামনে নিজের পরিকল্পনার কথা জানালেন নাসির।

নাসির সাধারণত আক্রমণাত্বক ব্যাটিং পছন্দ করেন। টেস্ট ফরম্যাটেও তিনি এভাবেই ব্যাটিং করতে চান। পাশাপাশি দলের চাহিদাটাও মাথায় রাখবেন তিনি। নিজের সহজাত খেলাটা খেললে সাফল্য আসবে। তবে একাদশে সুযোগ পেলে তার ব্যাটিং পজিশন হবে ৬ বা ৭ নম্বরে। যেখানে বলতে গেলে টেল এন্ডারদের সঙ্গে জুটি বাঁধতে হবে তার।

 

এসব মাথায় রেখেই নাসির বললেন, 'আমার সঙ্গে যখন ব্যাটসম্যান থাকে তখন চেষ্টা করি ইনিংসটাকে বড় করার জন্য। এরপর টেলএন্ডাররা চলে এলে চেষ্টা করি যত তাড়াতাড়ি সম্ভব স্কোর বোর্ডে কিছু রান যোগ করতে। আমি যতটুকু বুঝছি, যদি খেলার সুযোগ হয় তাহলে ৬ কিংবা ৭ নম্বরে খেলবো। আমার পরিকল্পনা সেভাবেই থাকবে। সবার সহজাত কিছু খেলা থাকে। আমার সবাই সহজাত ক্রিকেটটাই খেলার চেষ্টা করি। '


মন্তব্য