kalerkantho


আমি খেললেও নিউজে থাকি, না খেললেও থাকি: নাসির

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৭ ১৬:৩৬



আমি খেললেও নিউজে থাকি, না খেললেও থাকি: নাসির

নাসির হোসেন বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত এবং সমালোচিত নাম। তিনি খেলুন আর নাই খেলুন সবসময় বিভিন্ন ইস্যুতে সংবাদ শিরোনামে থাকেন।

তার একটা বিশাল ভক্তকুল আছেন, যারা অক্লান্তভাবে সোশ্যাল সাইটে লিখে এসেছেন, 'নাসির কেন দলে নেই?'। অবশেষে 'দ্য ফিনিশার' খ্যাত এই অল-রাউন্ডার ফিরলেন জাতীয় দলে। সংবাদ সম্মেলনে বললেন তার অনুভূতির কথা।

গতকাল শনিবার দুপুরে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। দলে সুযোগ পেয়েছেন দুই বছর ধরে টেস্ট ক্রিকেটের বাইরে থাকা নাসির এবং ইনজুরি কাটিয়ে ফেরা পেসার শফিউল ইসলাম। মুমিনুল আর মাহমুদ উল্লাহর বাদ পড়া নিয়ে এখনও চলছে তোলপাড়। এর মধ্যেই আজ রবিবার থেকে মিরপুরে শুরু হয়েছে ১৪ জনের অনুশীলন।

অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে আসলেন বহুল আলোচিত নাসির হোসেন। সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বের একপর্যায়ে রসিকতা করে নাসির বললেন, 'আমি খেললেও নিউজে থাকি, না খেললেও নিউজে থাকি।

'

জাতীয় দলে নাসির বেশ আমুদে ক্রিকেটার হিসেবে পরিচিত। মাঠ ও ড্রেসিংরুমে নানা কর্মকাণ্ডের মাধ্যমে সবাইকে মাতিয়ে রাখেন তিনি। ক্রিকেটপ্রেমীদের কাছেও তিনি সমান জনপ্রিয়। জনপ্রিয়তার কারণে পারফর্মেন্সের চাপও থাকে তার ওপর।  এই জনপ্রিয়তাকে কীভাবে দেখেন নাসির?

'আল্লাহর রহমতে বাংলাদেশের মানুষজন আমাকে ভালোবাসে। এর যতটা ইতিবাচক দিক আছে ততটা নেতিবাচক দিকও রয়েছে। এখন আমি যদি পারফর্ম করি অবশ্যই আমার ভক্তদের ভালো লাগবে। আর না করলে সেই জিনিসগুলো অনেক নেতিবাচকভাবে আসবে।  সে কারণেই কিছুটা চাপ তো সবসময়ই থাকে। তবে দেশবাসীর জন্য আমি চেষ্টা করি সবসময় ভালো খেলতে। '


মন্তব্য