kalerkantho


মেসিকে নিয়ে হঠাৎ গুঞ্জন!

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৭ ১৪:০৩



মেসিকে নিয়ে হঠাৎ গুঞ্জন!

ছবি: এএফপি

'নেইমার ঝড়' শেষ হতে না হতেই এবার বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে নিয়ে হঠাৎ করেই গুঞ্জন শুরু হয়েছে! রিয়াল মাদ্রিদের কাছে স্প্যানিশ সুপার কাপে বিধ্বস্ত হওয়ার পর শোনা গিয়েছিল, মেসি নাকি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে সই করেননি। এর মধ্যে আবার জানা গেছে, ম্যানচেস্টার সিটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের 'ফলোয়ার' তালিকায় নতুন একটি নাম যুক্ত হয়েছে।

 সেই নামটি হলো মেসির! স্প্যানিশ ফুটবলে আসলে হচ্ছেটা কী?

বার্সেলোনা তারকার এই সিটি-প্রেম দেখে জল্পনা শুরু হয়ে গেছে, তা হলে কি কোনোভাবে ইংলিশ প্রিমিয়ার লিগের দিকে ঝুঁকে পড়ছেন মেসি? সিটির পাশাপাশি ভেসে উঠেছে চেলসির নামও। একটা বেটিং প্রতিষ্ঠান চেলসির পক্ষে ৭/২ দরও দিয়েছে। এই পরিস্থিতিতে বার্সেলোনার পক্ষ থেকে তড়িঘড়ি এক বিবৃতি দিয়ে বলা হয়েছে, অল্প কিছুদিনের মধ্যেই নতুন চুক্তিতে সই করবেন মেসি।  

রবিবার লা লিগায় রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযান শুরু হচ্ছে বার্সার। তার আগে শনিবার প্র্যাকটিসও করলেন মেসি। বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে শনিবার সংবাদ সম্মেলনে বলেছেন, 'আমি দারুণ একটি ক্লাবে আছি। এখানে চ্যালেঞ্জটাও খুব বড়। '

কিন্তু বাস্তবতা হলো, দায়িত্বের শুরুতেই ভালভার্দের সামনে চ্যালেঞ্জটা আরও কঠিন হয়ে যাচ্ছে। কারণ নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন সাবেক 'এমএসএন' ত্রয়ীর অন্যততম লুই সুয়ারেস।

উরুগুয়ের এই সুপারস্টারকে ৪ থেকে ৫ সপ্তাহ পাবে না বার্সা। এই কঠিন সময় পার করার প্রত্যয় ব্যক্ত করে ভালভার্দে বলেছেন, 'আমাদের অতীত থেকে শিক্ষা নিতে হবে। '


মন্তব্য