kalerkantho


নায়ক হওয়ার আশায় দেশের হয়ে ম্যাচ খেলেননি এই বিখ্যাত ক্রিকেটার!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৭ ১৮:৪৮



নায়ক হওয়ার আশায় দেশের হয়ে ম্যাচ খেলেননি এই বিখ্যাত ক্রিকেটার!

নায়ক হওয়ার আশা আর বলিউডের এক নায়িকার সঙ্গে মন দেওয়া নেওয়ার কারণে দেশের হয়ে খেলতে নামেননি তিনি। সেই সময় এমন কৃতকর্মের জন্য নিন্দিত হয়েছিলেন তিনি। মিডিয়া ঝাঁপিয়ে পড়েছিল তার বিরুদ্ধে। ক্রিকেটার হিসেবে প্রতিপক্ষের কাছে ভীতিপ্রদ ছিলেন। আবার নারীদের কাছে দারুণ জনপ্রিয় ছিলেন ভারতের দীর্ঘদেহী ক্রিকেটার সন্দ্বীপ পাতিল। এই নারীভক্তদের জন্যই তার ক্যারিয়ার জুড়ে প্রায় সব সময় মিডিয়ার চর্চায় থাকতে হয়েছে।

ক্রিকেটার সন্দ্বীপ পাতিল। ছবি: ইন্টারনেট

ভারতের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন সন্দ্বীপ। ক্রিকেটার হিসেবেও বেশ নামডাক ছিল তার। বিস্ফোরক ব্যাটসম্যান ছিলেন পাতিল।  কিন্তু ক্রিকেট ক্যারিয়ার শেষ না হতেই সিনেমার নায়ক হওয়ার ভূত চাপে তার মাথায়।

এজন্য বলিউডের এক নায়িকাকে অনেকে দায়ী করে থাকেন। শোনা যায়, তার সঙ্গে রুম শেয়ার করতে চাইতেন না সতীর্থরা। কারণ রাতে তার ঘরে নাকি নারী ভক্তদের আনাগোনা বেশি থাকত!

ওই ছবিতে অভিনয় করেছিলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। ছবি: ইন্টারনেট

সেই সন্দ্বীপ পাতিলের সঙ্গে যে অভিনেত্রীর নাম বারবার উচ্চারিত হতো, তিনি হলেন পুনম ধিলন। পুনমের সঙ্গে 'কাভি আজনবি থে' নামক একটি মুভিতে অভিনয় করে বিতর্কে জড়িয়েছিলেন সন্দ্বীপ। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নায়িকা ছিলেন পুনম। টালিউডের একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা দেবশ্রী রায়ও সেই ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবিতে অভিনয় করার জন্য ভারতের হয়ে একটা ম্যাচেই নামেননি। তা নিয়ে সেই সময়ে প্রচুর কালি খরচ হয়েছিল সংবাদমাধ্যমে। তখনই পুনমের সঙ্গে তার প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে।


মন্তব্য