kalerkantho


ঢাকা, আমরা আসছি: ওয়ার্নার; সাবধানে এসো: মুস্তাফিজ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ আগস্ট, ২০১৭ ১৮:৫৩



ঢাকা, আমরা আসছি: ওয়ার্নার;
সাবধানে এসো: মুস্তাফিজ

দীর্ঘ জটিলতার অবসান ঘটিয়ে অবশেষে আজ শুক্রবার রাতেই ঢাকায় পা রাখছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বিমানে ওঠার আগে বাংলাদেশের প্রতি সমীহের কথা জানিয়েছেন অধিনায়ক স্টিভেন স্মিথ।

আর বিমানে উঠেই শুরু হয়েছে অজিদের সেলফি ধামাকা। সেইসব সেলফি সোশ্যাল সাইটে আপলোড না করার কোনো কারণ নেই। সোশ্যাল সাইটেই অজি সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে স্বাগত জানালেন 'কাটার মাস্টার' মুস্তাফিজুর রহমান।

কয়েকদিন আগেই টুইটারে মুস্তাফিজের পোস্টে ওয়ার্নার লিখেছিলেন, 'খুব দ্রুতই দেখা হচ্ছে বন্ধু'। দু’জনের বন্ধুত্বের শুরু আইপিএল থেকে। তারপর নিয়মিতই সোশ্যাল সাইটে দু’জনের কথাবার্তা উপভোগ করছেন ভক্তরা। আজ বিমানে উঠে ইনস্টাগ্রামে স্পিনার নাথান লায়নের সঙ্গে একটি সেলফি পোস্ট করে ওয়ার্নার লিখেন, 'যাওয়ার জন্য প্রস্তুত। ঢাকা, আমরা আসছি। '

সেই পোস্টের নিচে বাংলাদেশের 'কাটার মাস্টার' মুস্তাফিজুর রহমান কমেন্ট করেছেন।

দ্য ফিজ লিখেছেন, 'তোমাদের ভ্রমণ নিরাপদে হোক। বাংলাদেশ তোমাদের স্বাগত জানাতে প্রস্তুত। ' আজ শুক্রবার রাত ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা আছে অজিদের বহন করা বিমানটি। ২৭ আগস্ট থেকে মিরপুরে শুরু প্রথম টেস্ট। মাঠের খেলায় মুস্তাফিজ আর ওয়ার্নারের বন্ধুত্ব যে থাকবে না তা বলাই বাহুল্য।


মন্তব্য