kalerkantho


ভারতের তারকা ক্রিকেটার যখন অটো চালক!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ আগস্ট, ২০১৭ ১৮:১৭



ভারতের তারকা ক্রিকেটার যখন অটো চালক!

ক্রিকেট ছেড়ে এখন অটো চালাতে ব্যস্ত ভারতের এক বিখ্যাত ক্রিকেটার। আগে বোলারদের পেটাতেন।

এখন রাতের অন্ধকারে দক্ষ হাতে অটো ছোটাচ্ছেন। তিনি আর কেউ নন; ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। ভারত নয়, শ্রীলঙ্কার মাটিতে এমন রূপে দেখা গেল তাকে।  শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ জিতে ওঠার পরে ভারতীয় ক্রিকেটারদের এখন অখণ্ড অবসর।  এর মধ্যেই ভারতের বাঁ হাতি ওপেনারকে দেখা গেল অটো চালাতে।

হঠাৎ দলে ডাক পেয়ে টেস্ট সিরিজে দুর্দান্ত ব্যাটিং উপহার দিয়েছেন ধাওয়ান। রবিবার থেকে অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজের আগে তাই বেশ হালকা মেজাজে আছেন এই হার্ডহিটার। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা গেছে অটোরিকশার ড্রাইভারের সিটে বসে রয়েছেন ধাওয়ান। আর পিছনে বসে আছেন বহুল আলোচিত পেস বোলিং অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।

অটো চালানো খুব একটা সহজ ব্যাপার নয়। কিন্তু ২২ গজে ধুমধারাক্কা ব্যাটিংয়ের মত ধাওয়ান রীতিমতো দক্ষ হাতে অটো চালিয়েছেন।  রাতের অন্ধকারেই অটো ছুটিয়েছেন তিনি। এর আগেও অটো চালাতে দেখা গিয়েছিল ধাওয়ানকে। সেটা অবশ্য ভারতের মাটিতে। এবার বিদেশের মাটিতেও দেখা গেল ধাওয়ানের এই কাণ্ড।

লঙ্কানদের বিপক্ষে ৩ ম্যাচের টেস্ট সিরিজে ধাওয়ানের সংগ্রহ ৩৫৮ রান। গড় ৮৯.৫০। সেঞ্চুরি হাঁকিয়েছেন দুটি। গল টেস্টের প্রথম ইনিংসে তার ১৯০ রানের অতিমানবীয় ইনিংসটি অনেকদিন মনে রাখবে ক্রিকেটবিশ্ব।


মন্তব্য