kalerkantho


রামোসকে 'মা-বাপ তুলে' গালি দিয়েছেন মেসি! (ভিডিও ভাইরাল)

কালের কণ্ঠ অনলাইন   

১৭ আগস্ট, ২০১৭ ১৮:০২



নেইমার চলে গেছেন।  চোটে আক্রান্ত হয়েছেন লুইস সুয়ারেস।

দুই সঙ্গীকে হারিয়ে হয়তো মেজাজটা ভালো নেই আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির। এর মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যাবধানে হেরে সুপার কাপের শিরোপা হাতছাড়া হয়েছে। রিয়ালের মাঠে সেই ফিরতি লেগের ম্যাচে মেসিকে নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন!

সান্তিয়াগো বার্নাব্যুতে গতকাল বুধবার রাতে ২-০ গোলে হেরেছে বার্সা। গোল করতে না পেরে ম্যাচের একপর্যায়ে মেজাজ হারিয়ে ফেলেন শান্ত স্বভাবের মেসি! এর মধ্যে রিয়াল দলনেতা সার্জিও রামোস মেসিকে বোকা বানিয়ে মেজাজ আরও খারাপ করে দেন! বারুদে আগুন লাগতেই শুরু হয় বিস্ফোরণ! সেই ঘটনার ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

টেলিগ্রাফের প্রতিবেদনে প্রকাশিত সেই ভিডিওতে দেখা যায়, ম্যাচের এক পর্যায়ে হাতে বল নিয়ে যাচ্ছেন রামোস। পাশে ছিলেন মেসি ও সার্জিও বুসকেটস। রামোসের কাছে বল চান মেসি। বলটা দেবেন বলে রামোস হাত বাড়িয়ে দেন মেসির দিকে। কিন্তু সেটা ছিল অভিনয়।

মেসি যখন বলটা ধরার জন্য হাত বাড়িয়ে দিলেন, ঠিক তখনই বলটি উপরে ছুড়ে মারেন রামোস!

মাঠের খেলায় প্রচণ্ড চাপে থাকা মেসি ঠিক সেই মুহূর্তে মেজাজ হারিয়ে ফেলেন। রামোসকে উদ্দেশ্য করে একাধিক শব্দ উচ্চারণ করেন। মেসি কী বলেছেন সেটা অবশ্য স্পষ্ট নয়। তবে খোদ স্প্যানিশ মিডিয়াগুলোই 'নির্ভরযোগ্য' সূত্রের বরাত দিয়ে বলছে, মেসি নাকি রামোসের বাপ-মা তুলে গালি দিয়েছেন! মেসির মত শান্ত এবং নির্বিবাদী স্বভাবের মহাতারকার ভক্তদের এই খবর হজম করা একটু কঠিনই বটে!


মন্তব্য