kalerkantho


চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ভারতীয় শিবিরে দুঃসংবাদ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৭ ১৯:৪১



চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ভারতীয় শিবিরে দুঃসংবাদ!

এক মাসের কিছু বেশি সময় হাতে আছে। আগামী জুনের প্রথম দিন থেকেই শুরু হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফির লড়াই।  তার আগেই ভারতীয় শিবিরে এল চরম এক দুঃসংবাদ! চোটের জন্য সম্ভবত আসন্ন টুর্নামেন্টে খেলতে পারবেন ওপেনার লোকেশ রাহুল! তিনি নিজেই সংবাদমাধ্যমের কাছে এমন আশঙ্কার কথা প্রকাশ করেছেন। তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হতে আরও ২-৩ সপ্তাহ অপেক্ষা করতে হতে পারে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বোর্ডার-গাভাস্কর ট্রফিতে দুর্দান্ত ছন্দে ছিলেন এই ডানহাতি ব্যাটসম্যান। প্রথম টেস্টে চোট পাওয়ার পরেও পুরো সিরিজেই ব্যাট হাতে সফল তিনি। ৪ টেস্টে ৬৫.৫০ গড়ে ৬ টি হাফসেঞ্চুরি হাঁকান তিনি। স্মিথ (৪৯৯) ও পূজারার (৪০৫) পর তার ব্যাট থেকে আসে তৃতীয় সর্বোচ্চ রান (৩৯৩)। পুনে টেস্টে তারকা বনে যাওয়া স্পিনার স্টিভ ও'কিফের বলে ছক্কা মারতে গিয়ে তার কাঁধে চোট লাগে। সেই চোটই ভোগাচ্ছে রাহুলকে।  

নিজের চোট সম্পর্কে রাহুল বলছেন, "আমি অপেক্ষা করছি।

দেখি কী হয়! কিন্তু আমার খেলার সম্ভাবনা খুবই কম। আমার ল্যাব্রাম ছিঁড়ে গেছে। আমার কাঁধেরও বেশ কিছু জায়গার অবস্থান নড়ে যাচ্ছে। এর ফলে আমি অনেক শট খেলতে পারব না। নিজেকে বেঁধে ফেলতে হবে। ডাক্তার বলেছেন পুরোপুরি সুস্থ হতে ২-৩ মাস লেগে যাবে। এখন ২-৩ সপ্তাহ বিশ্রাম নিয়েই ফিজিওথেরাপি শুরু করব। তারপরেই বোঝা যাবে আমার মাঠে নামা হবে কিনা। "


মন্তব্য