kalerkantho


আশরাফুল ব্যর্থ হলেও প্রথম জয়ের মুখ দেখলো কলাবাগান

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৭ ১৭:৫৮



আশরাফুল ব্যর্থ হলেও প্রথম জয়ের মুখ দেখলো কলাবাগান

ফাইল ছবি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবারও ব্যর্থ হলেন নিষেধাজ্ঞা কাটিয়ে ঘরোয়া ক্রিকেটে ফেরা একসময়ের 'লিটল মাস্টার' খ্যাত মোহাম্মদ আশরাফুল। তবে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে প্রথম জয়ের মুখ দেখেছে আশরাফুলের দল কলাবাগান ক্রীড়া চক্র। লিগে নিজেদের তৃতীয় ম্যাচে আজ ভিক্টোরিয়া স্পোটিং ক্লাবকে ১০ রানে হারিয়েছে কলাবাগান। আশরাফুল ২২ বলে ২ বাউন্ডারিতে ১০ রান করে আউট হয়েছেন।

সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে কলাবাগান ক্রীড়া চক্র। দলের তিন ব্যাটসম্যানের হাফ-সেঞ্চুরিতে ৫০ ওভারে ৬ উইকেটে ২৫৯ রান পায় কলাবাগান। ওপেনার মেহরাব হোসেন জুনিয়র ৬৩, তুষার ইমরান ৫৬ ও মুক্তার আলি অপরাজিত ৫২ রান করেন। ভিক্টোরিয়ার মনির হোসেন শিকার করে ২ উইকেট।  

জবাবে স্বীকৃত ব্যাটসম্যানদের ব্যর্থতায় লড়াই করা কঠিন হয়ে পড়ে ভিক্টোরিয়ার। তবে পরের দিকে তিন ব্যাটসম্যানের ব্যাটিং নৈপুণ্যে শেষ পর্যন্ত লড়াই করেও ম্যাচ হারে তারা। কারণ ৯ উইকেটে ২৪৯ রান করে ভিক্টোরিয়া। মইনুল ইসলাম সর্বোচ্চ ৭৫, শফিউল হায়াত ৬৪ ও নাসিরউদ্দিন ফারুক ৫৮ রান করেন। কলাবাগানের আবুল হাসান, মুক্তার ও জিম্বাবুয়ের হ্যামিল্টন মাসাকাদজা ২টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন কলাবাগানের মুক্তার আলি।


মন্তব্য