kalerkantho


আল আমিনের ঘূর্ণিজাদুতে বিধ্বস্ত মোহামেডান

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৭ ১৫:৩৩



আল আমিনের ঘূর্ণিজাদুতে বিধ্বস্ত মোহামেডান

আগের ম্যাচে সেঞ্চুরি পেয়েছিলেন আল আমিন। আজ বৃষ্টিবিঘ্নিত ম্যাচে দেখালেন অফ স্পিনের জাদু। তার জাদুকরী ঘূর্ণিতে মাত্র ১৪২ রানে অলআউট হয়ে গেল তামিম ইকবালের মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের আজকের খেলায় প্রথমার্ধটা নিজেদের করে নিয়েছে প্রাইম ব্যাংক।  

ফতুল্লায় ম্যাচের শুরু থেকেই প্রাইম ব্যাংকের বোলিং তোপে পড়ে মোহামেডানের ব্যাটসম্যানরা। বৃষ্টিতে খেলা বন্ধের আগে তাদের রান ছিল ১৯ ওভারে ২ উইকেটে ৬৭। ৩৬ রান নিয়ে উইকেটে ছিলেন ড্যাশিং ব্যাটসম্যান তামিম ইকবাল। কিন্তু তার ব্যাটে আগের ম্যাচের সেই ধ্বংসলীলা দেখা যানি। বৃষ্টির কারণে ম্যাচ ৪১ ওভারে নেমে আসার পর স্বভাববিরুদ্ধ ব্যাটিংয়ে ৬৭ বলে ৪৬ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন তামিম। শিকারী সেই আল আমিন।

দলীয় ৮৭ রানে তামিমের বিদায়ের পর শুরু হয় উইকেট বৃষ্টি। আর এই বৃষ্টি নামান আল আমিন। পরবর্তী ৪১ রানের মধ্যে ৪ উইকেট তুলে নেন তিনি। অবশ্য পেসার আল আমিনও তাকে সহায়তা করেছেন। মোহামেডানের শেষ ২ উইকেট উঠেছে তার ঝুলিতেই। ৫৫ রানের মধ্যে শেষ ৭ উইকেট হারিয়ে মোহামেডান ৩৬.১ ওভারে ১৪২ রানেই অলআউট হয়ে যায়। আল আমিন ৬ ওভারে ২৫ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন। আল আমিন ২টি আর রুবেল ৯ ওভারে ১৫ রান দিয়ে পেয়েছেন ১ উইকেট।


মন্তব্য