kalerkantho


যে আওয়াজে ভেস্তে গেল টেনিস ম্যাচ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৭ ১০:০৯



যে আওয়াজে ভেস্তে গেল টেনিস ম্যাচ!

নীরবতার মধ্যে দিয়ে খেলায় মনঃসংযোগ করেছিলেন দুই খেলোয়াড়। মেপে নিচ্ছিলেন একে-অপরকে। তারপর স্ট্র্যাটেজি বুঝে চলছে আক্রমণ-প্রতি আক্রমণ। আচমকাই ভেসে এল সঙ্গমের আওয়াজ। সত্যি নাকি! প্রথমে পাত্তা দেননি খেলোয়াড়রা। কিন্তু ক্রমশই বাড়তে থাকে শব্দের প্রাবল্য। রতিসুখে মহিলার চিৎকার এমন মাত্রায় পৌঁছায় যে শেষে খেলাই থামিয়ে দেন খেলোয়াড়রা। অদ্ভুত এই ঘটনা ফ্লোরিডার। এক টেনিস ম্যাচ চলাকালীন সঙ্গমের আওয়াজে নাস্তানাবুদ হলেন খেলোয়াড়রা। বেশ মন দিয়েই খেলছিলেন তাঁরা।

নীরবতার মধ্যে শুধু ব়্যাকেটে বলের যাওয়া-আসার আওয়াজ এর মাঝেমধ্যে দর্শকদের বাহবা।

সাধারণ টেনিস ম্যাচে যা হয় এখানেও তার ব্যতিক্রম ছিল না। আচমকাই সে পরিবেশ বানচাল। সকলেই খেয়াল করে দেখেন, কোথাও থেকে ভেসে আসছে সঙ্গমের আওয়াজ। প্রথমে ক্ষীণ, পরে বেশ জোরেই। মহিলা কণ্ঠের আওয়াজে মুহূর্তে সকলেই হতচকিত। কোথা থেকে এ শব্দ ভেসে আসছে, প্রথমে কেউ বুঝতেই পারেননি। কীসের শব্দ হতে পারে তাও আঁচ করা যায়নি। বোঝা যেতেই সকলের ঠোঁটে খেলে গেল হাসি। সকলেই ইতিউতি চাইছেন। এসব সত্ত্বেও অবশ্য খেলা চালানোর মরিয়া চেষ্টা করছিলেন খেলোয়াড়রা। কিন্তু একটা সময় তা এমন পর্যায়ে পৌঁছায় যে তাঁরা হাল ছেড়ে দেন। দর্শকদের মধ্যেও এ নিয়ে তীব্র চাপা কৌতূহল।

এক বর্ষিয়ান মহিলা তো সন্তানকে কানে আঙুল চাপা দিতে বললেন। প্রথমে অনুমান করা হচ্ছিল, কারও ফোন থেকে বোধহয় আওয়াজ আসছে। কিন্তু ধারাভাষ্যকারদের অনুমান, পাশের কোনও অ্যাপার্টমেন্ট থেকেই ভেসে আসছে শব্দ। সম্প্রতি এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এত জোরে যে কেউ সঙ্গমসুখে আওয়াজ করতে পারেন, তা যেন কল্পনাই করতে পারেননি কেউ। শেষমেশ শব্দের তোড়ে খেলাই ভেস্তে যায়। ধারাভাষ্যকাররা মজা করে বললেন, খেলা তো মাটি হল। কিন্তু অন্তত কারও রাত্রি যে শুভ হয়েছে তা আওয়াজেই বোঝা যাচ্ছে।
 

 


মন্তব্য