kalerkantho


খেলা চলাকালীন ফুটবলারকে কলা খাওয়ালেন মরিনহো! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৭ ১৭:২০



খেলা চলাকালীন ফুটবলারকে কলা খাওয়ালেন মরিনহো! (ভিডিওসহ)

হোসে মরিনহো মানেই স্পেশাল কিছু। তিনি কোচ হিসেবেও যেমন স্পেশাল, তেমনি মাঠের বাইরে বিভিন্ন কাণ্ড ঘটানোর জন্যও বিখ্যাত।

এক দশকের কোচিং ক্যারিয়ারে অনেক সাফল্য পেয়েছেন। তবে মাঠের বাইরেও বিতর্কিত মন্তব্য করে অনেক সময় শিরোনামে এসেছেন এই পর্তুগিজ কোচ। এবার খেলা চলাকালীন সময়ে মার্কোস রোজোকে কলা খাইয়ে আবারও শিরোনাম হলেন ম্যান ইউ কোচ!

ম্যাচের তখন ৭২ মিনিট। সাইড লাইনের ধার থেকে হঠাৎই কলা ছাড়াতে দেখা যায় মরিনহোকে। তারপর রিজার্ভ বেঞ্চের এক খেলোয়াড়কে ডাকেন তিনি। তারপর সেই খেলোয়াড়কে নির্দেশ দেন কলাটি রোজোকে দিতে। রিজার্ভ বেঞ্চের সেই খেলোয়াড় কলাটি ম্যান ইউয়ের আর্জেন্টাইন ডিফেন্ডারকে দিয়ে দেন। বাধ্য ছেলের মত রোজো মাঠের মাঝেই কলা খেয়ে নেন।  এই ঘটনা টিভিতে দেখে হতবাক হয়ে যায় দর্শকরা পরেক্ষণেই হাসা ছাড়া উপায় ছিল না; কারণ মানুষটির নাম মরিনহো!

অনেকে এই ব্যাপারটার সঙ্গে টেনিসের তুলনা করেছেন।

টেনিস খেলার অনেক খেলোয়াড়ই দ্রুত এনার্জির জন্য পটাসিয়াম ট্যাবলেট খান। মরিনহো হয়তো রোজোকে কলা দিয়ে এই বার্তা দিয়েছেন যে মাঠে এনার্জি হারানোর অর্থ হল প্রতিপক্ষকে ফাঁকা জায়গা দিয়ে দেওয়া। তাই মাঠে একচূল কাউকে জায়গা ছাড়া যাবেনা। শুক্রবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ১-০ গোলে ম্যাচ জিতে নেয় ম্যান ইউ। দুই লেগ মিলিয়ে স্কোরলাইন ২-১ করেই কোয়ার্টারের রাস্তা পাকা করেছে 'রেড ডেভিলস'রা।

দেখুন সেই ভিডিও:


মন্তব্য