kalerkantho


ধোনির দুই বছরের মেয়ের মুখে আইপিএল দলগুলোর নাম

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৭ ১১:৩৮



ধোনির দুই বছরের মেয়ের মুখে আইপিএল দলগুলোর নাম

চেন্নাই সুপার কিংগসকে দুবার চ্যাম্পিয়ন করেছেন বাবা। সেই সব মুহূর্ত দেখার সুযোগ অবশ্য তার হয়নি। এবার আইপিএল-এ পুণের জার্সি গায়ে আবারও নামবেন তার ভুবনজয়ী বাবা। মহেন্দ্র সিংহ ধোনির মেয়ে জিভা এখন অল্প কথা বলতে পারে। এবারের আইপিএল-এর সময়ে মাঠেও হয়তো দেখা যাবে জিভাকে। আইপিএল দেখতে হলে তো কিছু তথ্য আগেভাগে জেনে রাখতেই হবে। যেমন কতগুলো দল এ বারের আইপিএলে খেলবে? তার বাবা মহেন্দ্র সিংহ ধোনি কোন দলের হয়ে আইপিএল মাতাবেন? এই সব তথ্য তো মনে রাখতেই হবে জিভাকে। আইপিএল-এর প্রস্তুতি শুরু করে দিয়েছে ধোনির কন্যা। ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিদের নামও জেনে ফেলেছে একরত্তি মেয়েটা।

একদিকে বিজয় হাজারে ট্রফিতে চলছে ধোনি-ধামাকা। অন্য দিকে একের পর এক আইপিএল দলের নাম বলে তাক লাগিয়ে দিচ্ছে দুই বছরের মেয়ে।

সোশ্যাল মিডিয়ায় জিভার একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওয় জিভার মুখ থেকে শোনা গেল আইপিএল ফ্র্যাঞ্চাইজির নাম। কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, দিল্লি, চেন্নাই এবং মুম্বই। কিন্তু আইপিএল থেকে আগেই যে বাদ পড়েছে চেন্নাই। বাদ পড়লে কী হবে, চেন্নাই যে ধোনির পুরনো টিম। সেই কারণেই তো জিভা বলছে চেন্নাইয়ের কথা। সবার নাম বললেও পুণে ফ্র্যাঞ্চাইজির কথা কিন্তু বলেনি জিভা। এই পুণের হয়েই যে খেলবেন ধোনি। আইপিএল শুরু হতে অবশ্য বেশ কয়েকদিন বাকি। তার আগে অবশ্য জিভা শিখে নেবে পুণের নাম।

 


মন্তব্য