kalerkantho


বাংলাদেশি ভক্তদের জন্য বার্সেলোনার বাংলা স্টেটাস!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৭ ১০:২৬



বাংলাদেশি ভক্তদের জন্য বার্সেলোনার বাংলা স্টেটাস!

গত বছর 'কাটার মাস্টার' মুস্তাফিজুর রহমানকে নিয়ে আলোচনায় এসেছিল বিদেশিদের বাংলা শেখার বিষয়টি। হ্যাঁ, কাটার মাস্টারের সঙ্গে কথা বলার জন্য আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদের বিদেশি ক্রিকেটাররা রীতিমতো বাংলা শিখেছে।

এ ছাড়া গত বছর বাংলাদেশ সফরে আসা জিম্বাবুয়ে দল তাদের অফিসিয়াল ফ্যান পেইজ থেকে বাংলায় স্টেটাস দিয়েছিল। এবার সেই তালিকায় যুক্ত হলো কাতালান জায়ান্ট বার্সেলোনা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেইজে বাংলাদেশকে উদ্দেশ করে ছবি ও বাংলায় ক্যাপশন পোস্ট করেছে মেসি-নেইমার-সুয়ারেসের দল। আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির গোল উদযাপনের ছবি দিয়ে ক্যাপশনে বার্সেলোনা লিখেছে, "আজ কেমন বোধ করছ?" সাথে বাংলাদেশের পতাকার একটি ইমোটিকন যুক্ত করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৬টায় (বাংলাদেশ সময়) নিজেদের অফিসিয়াল পেইজে মেসির ছবি, বাংলাদেশের পতাকা ও বাংলা ক্যাপশন পোস্ট করে ক্লাব বার্সেলোনা। মুহূর্তের মধ্যেই লাইক, কমেন্ট ও শেয়ার ১০ হাজারের বেশি হয়ে যায়। যা এখন লক্ষাধিক অতিক্রম করেছে। এমন দারুণ একটি পোস্টের জন্য বাংলাদেশি ভক্তদের লাইক-কমেন্টে ছেয়ে গেছে পোস্টটি। বেশির ভাগ ভক্ত বাংলা ভাষা এবং বাংলাদেশের জাতীয় পতাকার ইমোটিকন ব্যবহারের জন্য বার্সাকে ধন্যবাদ দিচ্ছেন।


মন্তব্য