kalerkantho


পাকিস্তান সেনাবাহিনীতে যোগ দিতে চান স্যামুয়েলস!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৭ ১৫:৩১



পাকিস্তান সেনাবাহিনীতে যোগ দিতে চান স্যামুয়েলস!

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর ফাইনাল ম্যাচের সফল আয়োজন করে ক্রিকেট বিশ্বে নতুন করে আলোচনায় জঙ্গি আক্রান্ত দেশ পাকিস্তান। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটির নিরাপত্তা ব্যবস্থা দেখে দারুণ খুশি হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার মারলন স্যামুয়েলস। গতকাল এক অনুষ্ঠানে তিনি বলেছেন, সুযোগ পেলে তিনি পাকিস্তানের সেনাবাহিনীতে যোগ দিতে চান। তার এমন মন্তব্যে শোরগোল পড়ে গেছে ক্রিকেটাঙ্গনে।

পিএসলের চ্যাম্পিয়ন দল পেশোয়ার জালমির হয়ে খেলেছেন স্যামুয়েলস। শনিবার পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা প্রদান করেন। এরপর এক ভিডিও বার্তায় পিএসএলের ফাইনালের নিরাপত্তা ব্যবস্থার দারুণ প্রশংসা করে বলেন, ফাইনালে যে ধরনের নিরাপত্তা ব্যবস্থা ছিল তা ছিল বিশ্বমানের। কারও পক্ষে এর চেয়ে বেশি নিরাপত্তা দেওয়া সম্ভব নয়। এর মাধ্যমে মূলত পাকিস্তান ক্রিকেটই জয়ী হয়েছে, সকলের মুখে হাসি ফুটেছে।

এরপরই তিনি সেনাবাহিনীতে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করে স্যামুয়েলস বলেন, পাকিস্তান সেনাবাহিনীকে স্যালুট। আমি নিজেও একজন সৈনিক।

আমি যদি আমার কাঁধে একটা ব্যাজ লাগানোর সুযোগ পাই, তাহলে আমার পাকিস্তানে আসতে সমস্যা নেই। আমি পাকিস্তান সেনাবাহিনীর অংশ হতে চাই।

উল্লেখ্য, ফাইনাল ম্যাচটিতে পেশোয়ার জালমির হয়ে ৩৬ বছর বয়সী স্যামুয়েলস ১৯ রান করেন। কুয়েটা গ্ল্যাডিয়েটর্সকে ৫৮ রানে হারিয়ে জয়ী হয় তার দল। পুরো আয়োজনের জন্য পাকিস্তানী জনগণ ও পাকিস্তানী সেনাবাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন স্যামুয়েলস।


মন্তব্য