kalerkantho


এটাই আমার ক্যারিয়ারের সেরা: নেইমার

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৭ ১৩:০৮



এটাই আমার ক্যারিয়ারের সেরা: নেইমার

রীতিমতো ঘোষণা দিয়ে পিএসজিকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে ইতিহাস গড়েছে বার্সেলোনা। ফিরতি লেগের খেলায় ৬-৫ গোলের ব্যবধানে জয় নিয়ে এখন শেষ আটে লুইস এনরিকের শিষ্যরা।

ম্যাচে নিজে ২ গোল করেন ব্রাজিল সুপারস্টার নেইমার। সেই সঙ্গে সতীর্থের একটি গোলেও রয়েছে তার অবদান। দুর্দান্ত এই ম্যাচটিকে নিজের ক্যারিয়ারের সেরা পারফর্মেন্স বলেছেন এমএসএন ত্রয়ীর অন্যতম নেইমার।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে নেইমার বললেন, এ পর্যন্ত ক্যারিয়ারের সেরা ঘটনা হলো এই ম্যাচের পারফর্মেন্স। ব্রাজিল সেনসেশনের ভাষায়, "এমন ঘটনা জীবনে খুব বেশিবার আসে না। কেউ বিশ্বাস করতে পারেনি আমরা ৬টি গোল করতে পারব, কিন্তু আমরা সেটা করে দেখিয়েছি। এটাই আমার ক্যারিয়ারের সেরা পারফরমেন্স। "

শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মাঠে ৪-০ গোলে হেরে যায় বার্সা। তাই ইউরোপ সেরার মঞ্চে  টিকে থাকতে নতুন ইতিহাস গড়তে হতো মেসি-নেইমার- সুয়ারেসদের।

রীতিমতো ঘোষণা দিয়ে সেই অসাধ্য সাধন করে দেখাল এনরিকের শিষ্যরা। লা লিগা চ্যাম্পিয়নরা দুই লেগ মিলিয়ে ৬-৫ গোলের ব্যবধানে শেষ আটে পৌঁছে গেল।  চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ক্যাম্প ন্যু তে অনুষ্ঠিত বুধবার রাতের ম্যাচটি এক অনন্য রুপকথা হয়ে থাকবে।

আরও পড়ুন-

ঘোষণা দিয়েই ইতিহাস গড়ল বার্সেলোনা


মন্তব্য