kalerkantho


শেষ পর্যন্ত মুশফিকদের ফিজিওর সঙ্গে চুক্তি বাতিল বিসিবির

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৭ ১১:৪৯



শেষ পর্যন্ত মুশফিকদের ফিজিওর সঙ্গে চুক্তি বাতিল বিসিবির

বাংলাদেশ শ্রীলঙ্কার উদ্দেশ্য যাত্রা করার দিনই গুঞ্জনটা চাউর হয়েছিল। কারণ দলের সঙ্গে বিমানে ওঠেননি ফিজিও ডিন কনওয়ে।

তার পরিবর্তে ফিজিও হিসেবে যান খাদেমুল ইসলাম। যদিও তখন বিসিবির কয়েকটি সূত্র বলেছিল, 'সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে; দুই একদিনের মধ্যেই ঠিক হয়ে যাবে। ' কিন্তু সেটা আর ঠিক হলো না। কনওয়ের সঙ্গে চুক্তি বাতিল করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টাইগারদের নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ায় অনুশীলন ক্যাম্পে ডিন কনওয়ে দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন। নিউজিল্যান্ডে তো তার ছোটছুটি প্রায়ই দেখা যেত। তার চুক্তিও ছিল ২০১৯ সাল পর্যন্ত। কিন্তু এর মধ্যেই বেতন-ভাতা নিয়ে বিসিবির সঙ্গে জটিলতার সৃষ্টি হয় তার। সেইসঙ্গে কনওয়ের দেওয়া বেশকিছু শর্ত মেনে নিতে অপরাগতা প্রকাশ করে বিসিবি।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, "চুক্তি নিয়ে তার সঙ্গে কিছু জটিলতা তৈরি হওয়ায় চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিয়েছি। "

এখন হঠাৎ ফিজিও-সংকটে পড়া বাংলাদেশ দলের সঙ্গে আপতকালীন ফিজিও হিসেবে যুক্ত হচ্ছেন অস্ট্রেলিয়ার থিহান চন্দ্রমোহন। তার জন্ম ইংল্যান্ডে। বড় হয়েছেন শ্রীলঙ্কা ও ভারতীয় সংস্কৃতির সংস্পর্শে। ইংলিশ কাউন্টি দল হ্যাম্পশায়ার ও অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া স্টারস এবং ভিক্টোরিয়া বুশরেঞ্জার্সের হয়ে তিনি এর আগে কাজ করেছেন।


মন্তব্য