kalerkantho


সেই নৃশংস খুনি ফুটবলারকে দলে পেতে ১০ ক্লাবের প্রতিযোগিতা!

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৭ ১৯:০২



সেই নৃশংস খুনি ফুটবলারকে দলে পেতে ১০ ক্লাবের প্রতিযোগিতা!

বান্ধবীকে খুন করে ৭ বছর জেল খাটার পর সম্প্রতি মুক্তি পেয়েছেন ব্রাজিলের ফ্ল্যামেঙ্গা ক্লাবের সাবেক গোলকিপার ব্রুনো। এখন তার বয়স ৩২।

জেল থেকে বের হয়ে আবারও ফুটবলেই মনোনিবেশ করতে চান তিনি। কারণ ফুটবলই তার নেশা আর ভালোবাসা। ইতমধ্যেই তাকে দলে টানতে ব্রাজিলের ক্লাবগুলোর মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে।

বেশ দাপটের সঙ্গেই ফ্ল্যামেঙ্গো ক্লাবে খেলতেন ব্রুনো। কিন্তু হঠাৎই জীবনটা ওলট-পালট হয়ে যায়। ২০১০ সালে দীর্ঘদিনের বান্ধবী এলিজা সামুডিওকে খুন করে বসেন তিনি। এলিজার 'অপরাধ'(?)- তিনি প্রকাশ্যে ঘোষণা করেছিলেন তার এবং ব্রুনোর একটি পুত্রসন্তান আছে। এলিজাকে মেরে ফেলার পর তার শরীরকে টুকরো টুকরো করে কেটে সেই ব্রুনো তার পোষা রটওয়েলার প্রজাতির কুকুরদের খেতে দিতেন! একমাত্র লক্ষ্য ছিল প্রমাণ লোপাট। ব্রুনোর ভাই এসে আদালতে এসব কথা ফাঁস করেন।

সারা বিশ্বে শিউরে ওঠে এই নৃশংসতার গল্প শুনে!

অভিযোগ প্রমাণিত হওয়ার পর ২০১৩ সালে ব্রাজিলের এক আদালত ব্রুনোকে ২২ বছরের কারাদণ্ডের নির্দেশ দেয়। যদিও শাস্তি পরে কমিয়ে আনা হয়। ফেব্রুয়ারিতে জেল থেকে ছাড়া পাওয়ার পর ব্রুনো আবারও ফুটবল জগতেই ফিরতে চান। তার এজেন্ট লুসিও ভেলোসো কুটিনহো বলেছেন, কমপক্ষে ১০টি ক্লাব ব্রুনোকে দলে নিতে আগ্রহী। একসময় বার্সেলোনার মতো ক্লাবও এই ব্রাজিলীয় গোলকিপারের জন্য উন্মুখ হয়ে ছিল।


মন্তব্য