kalerkantho


পাকিস্তানে খেলতে অস্বীকৃতি; টুইটারে ইংলিশ ক্রিকেটারকে গালাগাল!

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৭ ১৫:৫৯



পাকিস্তানে খেলতে অস্বীকৃতি; টুইটারে ইংলিশ ক্রিকেটারকে গালাগাল!

নিরাপত্তাজনিত কারণে লাহোরে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল খেলতে না যাওয়ার কথা জানিয়ে পাক ক্রিকেটপ্রেমীদের রোষের মুখে পড়লেন ইংল্যান্ডের ক্রিকেটার লুক রাইট। ট্যুইটারে তাকে গালিগালাজ করা হচ্ছে।

পাকিস্তান শান্তিপ্রিয় দেশ, লাহোরে নিরাপত্তার কোনও সমস্যা নেই বলে দাবি করেছেন অনেকে। রাইট অবশ্য ভদ্রভাবেই এই আক্রমণের জবাব দিয়েছেন। তিনি বলেছেন, পাকিস্তান কতটা শান্তিপ্রিয় দেশ, এই ধরনের ট্যুইট দেখে সে বিষয়ে তার সংশয় হচ্ছে।

এবারের পিএসএলএ কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন ইংল্যান্ডের তিন ক্রিকেটার রাইট, কেভিন পিটারসেন ও টাইমাল মিলস। তারা তিনজনই লাহোরে ফাইনাল খেলতে যেতে অস্বীকার করেছেন। টুইটারে পাক ক্রিকেটপ্রেমীদের কাছে ক্ষমা চেয়ে নিয়ে রাইট লেখেন, "আমার বলতে কষ্ট হচ্ছে যে লাহোরে অনুষ্ঠিতব্য পিএসএল ফাইনালে আমি খেলতে পারছি না। আমার পরিবারের সিদ্ধান্ত আমাকে মেনে নিতে হয়েছে। কারণ দিনশেষে ক্রিকেট শুধুমাত্র একটি খেলা। "

এই ট্যুইটের পরেই খুব বাজে ভাষায় রাইটকে আক্রমণ শুরু করে পাকিস্তানি ক্রিকেটভক্তরা।

একপর্যায়ে অতিষ্ঠ হয়ে কড়া ভাষায় পাকিস্তানিদের জবাব দিয়েছেন এই ক্রিকেটার। পাল্টা টুইটে তিনি লিখেছেন, "তোমরা জাতি হিসেবে আসলেই শান্তিপ্রিয় কিনা তাতে আমার সন্দেহ আছে। "


মন্তব্য