kalerkantho


মাথায় ভয়ঙ্কর আঘাতের পর হাসপাতালে তোরেস

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৭ ১১:৩২



মাথায় ভয়ঙ্কর আঘাতের পর হাসপাতালে তোরেস

লা লিগার ম্যাচে মাথায় ভয়ঙ্কর আঘাতের পর হাসপাতালে যেতে হলো অ্যাতলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার ফার্নান্দো তোরেসকে। তবে বর্তমানে স্প্যানিশ এ তারকা সুস্থ আছেন জানিয়ে টুইটারে সমর্থকদের নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার বিকেলে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে স্তাদিও মিউনিসিপাল ডি রিয়াজোরে খেলতে নামে অ্যাতলেটিকো। তবে ম্যাচের একেবারে শেষ দিকে বিপক্ষের ফুটবলার অ্যালেক্স বেরগানতিনোসের সঙ্গে উচুঁ একটি বল হেড করতে গিয়ে ধাক্কা লেগে মাটিতে পড়েন যান তোসের। সঙ্গে সঙ্গে মাটিতে মাথায় প্রচণ্ড আঘাত পান ৩২ বছর বয়সী এ তারকা।

মাটিতে পড়ে একেবারে স্থির হয়ে যান তোসের। সতীর্থরা এসে মুখে বাতাস দিতে থাকেন। ডেকে পাঠানো হয় মেডিক্যাল স্টাফদের। পরে পরিস্থিতি আরও ভয়াবহ হওয়া মাঠে অ্যাম্বুলেন্স এসে তাকে হাসপাতালে নেওয়া হয়। পরে এক টুইটের মাধ্যমে তোরেস লিখেন, আমাকে বার্তা দিয়ে উৎসাহ জানানোর জন্য সকলের প্রতি কৃতজ্ঞ। এটি সামান্য একটি ভয়ের ব্যাপার ছিল।

আশাকরি খুব দ্রুতই ফিরতে পারবো। এদিকে ম্যাচটি ১-১ ব্যবধানে ড্র হয়। ১৩ মিনিটে ফ্লোরিন আনডানের গোলে এগিয়ে যায় দেপোর্তিভো। তবে দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে অ্যান্তোনিও গ্রিজম্যানের কল্যাণে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

 


মন্তব্য