kalerkantho


সোশ্যাল সাইটে ঝড় তুলল উসাইন বোল্টের নাচ

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৭ ১৬:৫১



সোশ্যাল সাইটে ঝড় তুলল উসাইন বোল্টের নাচ

আবারও ঝড় তুললেন জ্যামাইকান গতিদানব উসাইন বোল্ট। তবে এবার আর ট্র্যাকে নয়, ত্রিনিদাদ কার্নিভালে।

গত এক সপ্তাহ ধরেই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে চলছে কার্নিভাল। সেখানেই অন্য মেজাজে দেখা গেল অলিম্পিকের ইতিহাসে অন্যতম সফল এই দৌড়বিদকে। লাস্যময়ী নারীদের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবেই নাচলেন ৩০ বছর বয়সী ট্র্যাকের রাজা।

এর আগে অলিম্পিকের পর গতবছরই বেশ কয়েকজন নারীর সঙ্গে নাম জড়িয়েছিল উসাইন বোল্টের। কয়েকটি ছবি নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়াও। ওই নারীদের সঙ্গে সারারাত পার্টিতে মজেছিলেন বোল্ট। যাদের মধ্যে অন্যতম ২০ বছর বয়সি শিক্ষার্থী জেডি ডুয়ার্ট। জেডির সঙ্গেই সারারাত নিজের ৩০তম জন্মদিনটি পালন করেছিলেন বিশ্বের দ্রুততম মানুষ। এছাড়া প্রকাশ্যে দুজন নারীকে চুম্বনও করেছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে সেই ছবি ঝড় তুলেছিল।

তবে ২০১৪ সাল থেকেই ২৬ বছর বয়সি ক্যাসি বেনেটের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন উসাইন বোল্ট। এই ধরনের ঘটনা যে কখনই দুজনের মধ্যে দূরত্ব তৈরি করবে না, এমনটাই জানিয়েছিলেন বোল্টের বোন ক্রিস্টিন। এমনকী নিজের ডকুমেন্টরিতে খোদ বোল্টও জানিয়েছিলেন, খুব শীঘ্রই বিয়ে করার কথাও ভাবছেন তিনি।

ওই ছবিগুলি প্রকাশ হওয়ার পরই ভাইয়ের পক্ষ নিয়ে বলেছিলেন, "আমি জানি এই ছবিগুলো দেখে ক্যাসি কিছু মনে করবে না। ও এগুলি দেখে দেখে অভ্যস্ত। আসলে লোকে বোল্টকে দেখেই ছবি তোলার জন্য আবদার করে আর বোল্ট তাদের সেই আবদার কখনই ফেলতে পারেনা। বোল্ট কখনই ভালবাসায় ধোঁকা দেওয়াটা পছন্দ করে না। "


মন্তব্য