kalerkantho


খাবারের প্লেটে অটোগ্রাফ? রেগে আগুন ফুটবল সুপারস্টার!

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৭ ১৮:২৪



খাবারের প্লেটে অটোগ্রাফ? রেগে আগুন ফুটবল সুপারস্টার!

তিনি বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার! রেকর্ড অর্থে জুভেন্টাস থেকে পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেছেন। সপ্তাহে তার উপার্জন বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৩ কোটি টাকা! স্বাভাবিকভাবেই তাকে ঘিরে ভক্তদের উন্মাদনা থাকবেই।

কিন্তু সেই উন্মাদনা এতবড় একটা ঝামেলা ডেকে আনবে সেটা নিশ্চয়ই ভাবতে পারেননি ফরাসি তারকা পল পোগবা। একেই হয়তো বলে খ্যাতির বিড়ম্বনা।

ঘটনাস্থল সেই রেস্তরাঁয় সময় কাটাচ্ছিলেন পল পোগবা। তাকে দেখতে পেয়ে দুই ব্যক্তি অটোগ্রাফ নিতে এগিয়ে যান। কিন্তু কীসে নেবেন অটোগ্রাফ! তাই হাতের কাছে থাকা খাবারের প্লেট বাড়িয়ে দেন। কিন্তু প্লেটে অটোগ্রাফ দিতে অস্বীকার করে দেন পোগবা। বেঁধে যায় গন্ডগোল। নাছোড়বান্দা দুই ফ্যানের আচরণে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ভক্তদের ওপর ভীষণ রেগে যান পোগবা।

প্রত্যক্ষদর্শীদের মতে, এই দুই সমর্থক 'ম্যাঞ্চেস্টার আকবর' নামক এক রেস্তরাঁয় বন্ধুদের সঙ্গে সময় কাটাতে এসেছিলেন পোগবা। কিন্তু সমর্থকরা তাকে বেশ বিরক্ত করতে থাকে। একটা সময় অটোগ্রাফ না পেয়ে বেপরোয়া হয়ে ওঠে ফ্যানরাও। ঘটনাস্থলে উপস্থিত এক সাংবাদিকের কথায়, "শুরুতে বন্ধুদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছিলেন পোগবা। কিন্তু ফ্যানদের নজরে পড়ায় বেশ অস্বস্তিতে পড়ে যান তিনি। এরপর সেই ফ্যানরা অটোগ্রাফের জন্য বেপরোয়া হয়ে ওঠে। কিন্তু প্রস্তাব ফেরান পোগবা। "


মন্তব্য