kalerkantho


বিসিএলে সেঞ্চুরি হাঁকালেন ইমরুল কায়েস

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪৭



বিসিএলে সেঞ্চুরি হাঁকালেন ইমরুল কায়েস

ফিটনেসের অভাবে সুযোগ পাননি শ্রীলঙ্কা সফরের দলে। ছন্দ ফিরে পেতে লংগার ভার্সনে ঘরোয়া প্রথম শ্রেণির ম্যাচ খেলে চলছেন ইমরুল কায়েস।

দল ঘোষণার আগে বিসিএলের পারফর্মেন্স দিয়ে কোচ-নির্বাচকদের সন্তুষ্ট করতে পারেননি তিনি। বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার আগের দিন আজ রবিবার দেখা গেল ছন্দে ফেরা ইমরুলকে। প্রাইম ব্যাংক সাউথ জোনের হয়ে সেঞ্চুরি হাঁকালেন তিনি।

প্রথম শ্রেণির ক্রিকেটে ইমরুলের ১৫তম সেঞ্চুরি এটি। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ১৭৭ বলে ১৪ চার ও ১ ছক্কায় তিন অংকে পৌঁছান ইমরুল। শেষ পর্যন্ত ২৯৪ বলে ১৮ বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারি থেকে ১৩৬ রান করে অলক কাপালির শিকারে পরিণত হন তিনি। তার এই ইনিংসে ভর করে প্রথম ইনিংসে ২৯৬ রান সংগ্রহ করেছে প্রাইম ব্যাংক সাউথ জোন।

ইমরুল ছাড়া বাকীদের ব্যর্থতার খাতায় ফেলে দেওয়া যায়। এনামুল, তুষার ইমরান, শাহরিয়ার নাফীস, মোহাম্মদ মিঠুন, জিয়াউর রহমানেরা কেউ বড় রান করতে পারেননি।

ইস্ট জোনের বোলারদের মধ্যে সাকলায়েন সজীব ও সাইফুদ্দিন নিয়েছেন ৩টি করে উইকেট। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন নাঈম হাসান, আফিফ, রাহাতুল ও অলক কাপালি। প্রথম দিন শেষে ইস্ট জোনের সংগ্রহ বিনা উইকেটে ৪ রান।


মন্তব্য