kalerkantho


আমি ম্যাঞ্চেস্টারেই থাকব: রুনি

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:১৬



আমি ম্যাঞ্চেস্টারেই থাকব: রুনি

বস হোসে মরিনহোর সঙ্গে তার মনোমালিন্যের খবর মিডিয়ায় এসেছে একাধিকবার। যে কারণে নাকি বেশিরভাগ ম্যাচেই রুনিকে একাদশের বাইরে থাকতে হয়েছে। এরপর এসেছে তার ম্যান ইউ ছেড়ে যাওয়ার গুঞ্জনও। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে বর্তমান ক্লাব ম্যান ইউতে থাকার ঘোষণা দিয়েই এই তারকা স্ট্রাইকার জানালেন, আপাতত চাইনিজ ক্লাবে যোগ দেয়ার কোন ইচ্ছা তার নেই। প্রিয় ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই থাকতে চান তিনি।

চলতি মৌসুমে সবমিলিয়ে মাত্র ২৯ ম্যাচ খেলেছেন রুনি। গোল করেছেন মাত্র ৫টি। গোল না পাওয়াটাও তাকে একাদশের বাইরে রাখার কারণ হতে পারে।  রুনির এমন দুর্দশার দিনে তার দিকে হাত বাড়িয়ে দিয়েছে চীনের পাঁচটি ক্লাব। তাই নিজের এজেন্ট পল স্টেটফোর্ডকে চীনেও পাঠিয়েছেন রুনি, এমনও গুঞ্জন আছে। তাতে বাতাসে জোড় গুঞ্জন উঠেছে, ইংল্যান্ড ছেড়ে চীনে যাবার পথ খুঁজছেন রুনি।

 

এসব বিষয় নিয়ে রুনি বলেন, "চীনের ক্লাবগুলো আমার প্রতি আগ্রহ দেখিয়েছে। তাদের আগ্রহ দেখে আমি বেশ খুশি। তবে দুঃখের সাথে জানাচ্ছি, আপাতত চাইনিজ ক্লাবে যোগ দেয়ার কোন ইচ্ছা আমার নেই। ম্যান ইউতেই থাকতে চাচ্ছি। আগে যেমন ছিলাম, ভবিষ্যতেও এভাবেই থাকতে চাই। ক্লাবের সাথে সময়টা দারুণ কাটছে। উপভোগও করছি। "

পল পগবা ও ইব্রাহিমোভিচ ম্যান ইউতে যোগ দেওয়ার পর রুনির ওপর থেকে নিজের আস্থা সরিয়ে নিয়েছেন মরিনহো। সবাই অস্বীকার করলেও এমন চিত্র স্পষ্ট। তবে এসব নিয়ে না ভেবে দলের প্রয়োজনে সবকিছু করার প্রত্যয় রুনির। ১২ বছর ধরে ম্যান ইউ’তে আছেন দিসি। ৫শর ওপর ম্যাচ খেলেছেন। তাই এই ক্লাবের জন্য ভবিষ্যতেও নিজেকে আরও বিলিয়ে দেওয়ার প্রতিজ্ঞা শোনালেন একসময়ের আলোচিত এই তারকা।


মন্তব্য